ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Family-complains-about-unusual-death-in-de-addiction-center-family-complains-of-beating
Sodepur: নেশামুক্তি কেন্দ্রে অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য, পিটিয়ে মারার অভিযোগ পরিবারের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-20 10:49:13


নেশামুক্তি কেন্দ্রে (De-addiction center) যুবকের অস্বাভাবিক মৃত্যু (death)। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়ে পড়ে সোদপুর (Sodepur) এলাকায়। মৃত যুবককে পিটিয়ে মারার (murder) অভিযোগ তুলেছে পরিবারের সদস্যরা। ঘটনায় তদন্তের দাবি পরিবারের।

পরিবার সূত্রে খবর, শ্যামনগর নাথবাগানের বাসিন্দা বছর ১৭ এর প্রীতম সরকার।  বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদের ভুগছিল সে। সেই কারণে তাকে সোদপুরের একটি নেশা মুক্তি কেন্দ্রে কাউন্সিলিংয়ের জন্য ভর্তি করা হয় এপ্রিল মাসে। নেশা মুক্তি কেন্দ্রের তরফ থেকে পাঁচ মাস কাউন্সিলিংয়ের কথা জানানো হয় পরিবারকে। এরপর দিন দুয়েক আগে প্রীতম তার পরিবারকে জানিয়েছিল দুর্গা পুজোতে সে বাড়ি যাবে। কিন্তু তার আগেই সব শেষ।

মঙ্গলবার দুপুরে হঠাৎ ওই নেশা মুক্তি কেন্দ্র থেকে প্রীতমের শ্যামনগরের বাড়িতে তার পরিবারের কাছে ফোন যায়। ফোনে বলা হয় তাদের ছেলে অসুস্থ। তার ঠিক ১৫ মিনিট পর ফের ফোন করা হয়, বলা হয় সাগর দত্ত হাসপাতালে তার পরিবারের লোকজনদের চলে আসার জন্য। কিন্তু প্রীতমের পরিবারের লোকজন সাগর দত্ত হাসপাতালে গিয়ে দেখতে পায় প্রীতম ততক্ষণে মারা গিয়েছে। চিকিৎসকরা মৃতদেহ দেখে তার পরিবারকে জানায়, নেশা মুক্তি কেন্দ্র থেকে মৃত অবস্থাতেই প্রীতমকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

মৃত যুবকের বাড়ির সদস্যদের অভিযোগ, তাদের ছেলেকে নেশা মুক্তি কেন্দ্রে বিষ খাইয়ে অথবা পিটিয়ে মারা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় কামারহাটি ও খড়দহ থানার বিশাল পুলিসবাহিনী। মৃত যুবকের পরিবারের লোকজন মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছে। ঘটনার পর থেকে নেশা মুক্তি কেন্দ্রের তরফে কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মৃত্যুর গোটা ঘটনার তদন্ত শুরু করেছে খড়দহ থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন