ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Expired-goods-are-being-sold-day-after-day-angry-locals
Shop: দিনের পর দিন দেদার বিক্রি হচ্ছে মেয়াদ উত্তীর্ণ সামগ্রী, ক্ষুব্ধ স্থানীয়রা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-14 09:43:00


বাচ্চাদের খাবার, ঠাণ্ডা পানীয় সহ একাধিক মেয়াদ উত্তীর্ণ সামগ্রী বিক্রি করার অভিযোগ এক ষ্টেশনারী দোকানদারের (Stationery shopkeeper) বিরুদ্ধে। ঘটনার পরই ক্ষুব্ধ স্থানীয়রা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) চাঁদপাড়ায় কাটপট্ট মোড়ে কার্তিক বিশ্বাস নামে এক ব্যক্তি দোকানে শনিবার রাতে একটি ঠাণ্ডা পানীয়ের বোতল কিনতে যান।  অভিযোগ, পানীয়ের বোতলের মেয়াদ উত্তীর্ণ (Expired) দেখতে পান তিনি। এরপরই তড়িঘড়ি ওই দোকানদারের কাছে গিয়ে বিষয়টি জানানো হয়। কিন্তু স্থানীয়দের দাবি, বিষয়টি দোকানদারকে জানালেও ভুরুক্ষেপ করতে চাননি দোকান মালিক। 

পরবর্তীতে স্থানীয়রা গিয়ে দেখতে পান ওই দোকানের একাধিক সামগ্রীর মেয়াদ উত্তীর্ণ হয়ে গিয়েছে। যা দিনের পর দিন বিক্রি করে চলেছেন দোকান মালিক। এই ঘটনা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইখানা থানার পুলিস। পুলিস প্রাথমিকভাবে দোকানটি বন্ধ করে দেয়। দোকান থেকে বেশ কিছু সামগ্রীও পুলিস নিয়ে যায়। পাশাপাশি আটক করা হয় দোকান মালিকের ছেলেকে। বিষয়টি খতিয়ে দেখে আশ্বাস দিয়েছেন চাঁদপাড়া বাজার ব্যবসায়ী সমিতি।

তাঁদের মতে, বাজারের মধ্যে এমন একটি ঘটনা ঘটে চলেছে দীর্ঘদিন ধরে, অথচ তাঁরা জানেনই না। তবে বিষয়টি সামনে আসতেই খতিয়ে দেখার আশ্বাসের সঙ্গেই ঘটনার তীব্র নিন্দা করেছেন বাজার ব্যবসায়ী সমিতির সদস্যরা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন