ব্রেকিং নিউজ
Elephant-attacks-one-villagers-in-Jalpaiguri-led-to-scare-among-people
Elephant: জঙ্গলের ভিতরে কাঠ সংগ্রহের সময় হাতির হানা, মৃত এক! পাবেন না ক্ষতিপূরণ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-13 13:47:22


ফের জঙ্গলের ভিতরে জ্বালানি কাঠ সংগ্রহ করতে গিয়ে বুনো হাতির হানায় (Elephant Attack) মৃত্যু এক ব্যক্তির। মৃতের নাম কুন্ডিয়া মুন্ডা (৪২), বাড়ি জলপাইগুড়ির (Jalpaiguri) মেটেলি ব্লকের, মঙ্গলবাড়ি বস্তি এলাকায়। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে কুন্ডিয়া-সহ পাঁচজন চালসা রেঞ্জের পানঝোরা বিটের নর্থ ইনডং কম্পার্টমেন্ট এলাকায় জ্বালানি কাঠ সংগ্রহ করতে যান। বাকিরা কাঠ সংগ্রহ করে বাড়ি ফিরলেও, বিকেল পর্যন্ত কুন্ডিয়া ফেরেননি। এরপরই খবর দেওয়া হয় জলপাইগুড়ি বন বিভাগের (Forest Department) খুনিয়া রেঞ্জে।

সেখান থেকে বনকর্মীরা আসেন, আসে মেটেলি থানার পুলিসও। জঙ্গলের ভিতরে গিয়ে তল্লাশি শুরু করেন তাঁরা। তখন তাঁরা কুন্ডিয়ার দেহ খুজে পান। দেখা যায় তাঁর দেহের কিছু দূরেই দাঁড়িয়ে রয়েছে বুনো হাতির দল। দেহের পাশে হাতির দল থাকায় দিনের বেলায় কেউই দেহ উদ্ধার করতে যাওয়ার সাহস পায়নি। অবশেষ সন্ধ্যায় হাতিরা অন্যত্র চলে গেলে পুলিস-বনকর্মীরা গিয়ে দেহ উদ্ধার করেন।

বন দফতর সূত্রে জানানো হয়েছে, জঙ্গলে প্রবেশ নিষিদ্ধ। যেহেতু ওই ব্যক্তি জঙ্গলের ভিতরে গিয়ে হাতির হানায় মারা গিয়েছে তাই তার পরিবার কোনও ক্ষতিপূরণ পাবেন না।এইভাবে কেউ যাতে জঙ্গলের ভিতরে  প্রবেশ না করে, তার জন্য আবেদনও জানানো হয়েছে। মেটেলি থানা সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি পাঠানো হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন