২০ এপ্রিল, ২০২৪

Accident: ভোরবেলাই মর্মান্তিক দুর্ঘটনা বসিরহাটে, মৃত ৫, আশঙ্কাজনক আরও ৩
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-14 11:05:56   Share:   

ভোরবেলাই মর্মান্তিক দুর্ঘটনা (accident)। একটি সবজি বোঝাই গাড়ি ও একটি শ্রমিক বোঝাই ইঞ্জিনভ্যানের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু (death) হয় ৫ জনের। আশঙ্কাজনক অবস্থায় আরও ৩ জন। তাঁদের ইতিধ্যেই হাসপাতালে (hospital) ভর্তি করা হয়েছে। ঘটনাটি বসিরহাটের (Basirhat) মাটিয়া থানার রাহারআটি টাকি রোডের।

জানা যায়, সোমবার ভোর তিনটে নাগাদ এই দুর্ঘটনা ঘটে। মাটিয়া থানা অন্তর্গত খোলাপাতা গ্রাম পঞ্চায়েতের একদল জলের কল মিস্ত্রি হাড়োয়া থানা এলাকায় কাজে যাচ্ছিলেন। একটি ইঞ্জিনভ্যানে করেই সোমবার কাজের উদ্দেশ্যে রওনা দেন তাঁরা। সেই সময় উল্টো দিক থেকে একটি বাঁধাকপি বোঝাই ১০৭ গাড়ি সজোরে এসে ধাক্কা মারে ইঞ্জিনভ্যানটিকে। ঘটনাস্থলেই গাড়িটি উল্টে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৩ জনের।   চিৎকার চেঁচামেচিতে চিৎকার চেঁচামেচির আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসে  বাকি ৫ জনকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে তাঁদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ৪ জনকে কলকাতা আর্জিকর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিন্তু নিয়ে যাবার পথেই রাস্তায় দুজন শ্রমিকের মৃত্যু হয়। বাকি ২ জন হাসপাতালে ভর্তি। তাঁদের অবস্থা আশঙ্কাজনক। বাকি একজন বসিরহাট জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঘটনাস্থলে মাটিয়া থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট স্বাস্থ্য জেলার পুলিস মর্গে পাঠায়। ঘাতক গাড়ি সহ চালক ও খালাসিকে আটক করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, ভোররাতে ওই গাড়িটি বসিরহাটের হাটে সবজি নিয়ে আসছিল। গতিবেগ দ্রুত থাকার কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে। ঘটনায়  শোকের ছায়া গোবিন্দপুর গ্রামে।


Follow us on :