ব্রেকিং নিউজ
ED-serves-notice-to-Anubrata-Mondal-over-interrogation-in-connection-to-Cow-Smuggling-case
Anubrata: অনুব্রতকে জেরা করতে আসানসোল জেলে গিয়ে ইডির নোটিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-16 17:42:06


এবার অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) জিজ্ঞাসাবাদের জন্য সক্রিয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। তাঁকে আসানসোল জেলে গিয়ে নোটিস পাঠিয়েছে কেন্দ্রীয় এই সংস্থা। ইতিমধ্যে গরু পাচার-কাণ্ডে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে (Saigal Hossain) হেফাজতে নিয়ে দিল্লি গিয়েছে ইডি। বর্তমানে তিনি তিহার জেলে বন্দি। গত কয়েকদিন একাধিকবার অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মণ্ডল (Sukanya Mondal) এবং তাঁর হিসাবরক্ষককে দিল্লিতে ডেকে জিজ্ঞাসাবাদ করে ইডি।

তাঁদের থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তৃণমূল নেতাকে জেরা করতে আদালতে দ্বারস্থ হয়েছিল কেন্দ্রীয় সংস্থা। সেই অনুমতি মিলতেই অনুব্রতকে জেরা করতে কেন্দ্রীয় সংস্থার এই তৎপরতা। গরু পাচার-কাণ্ডে ১১ অগাস্ট সিবিআইয়ের হাতে ধৃত অনুব্রত মণ্ডল আসানসোল জেলে বন্দি। শেষ জামিন শুনানিতে প্রভাবশালী যুক্তি দেখিয়ে তাঁর জামিনের বিরোধিতা করে কেন্দ্রীয় সংস্থা।

তবে গরু পাচার-কাণ্ডে বেআইনি আর্থিক লেনদেনের দিক খতিয়ে দেখতেই ইডি তদন্ত করছে। অনুব্রতর মেয়েকে জিজ্ঞসাবাদ করে নানা প্রশ্নে একাধিকবার তাঁর 'বাবার' নাম পেয়েছেন তদন্তকারীরা। এমনটাই ইডি সূত্রে খবর। সেই বয়ানকে হাতিয়ার করেই এবার বীরভূম তৃণমূলের জেলা সভাপতিকে প্রশ্নবাণে জর্জরিত করতে কোমর বাঁধছে ইডি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন