২০ এপ্রিল, ২০২৪

Anubrata: দিল্লির কোর্টে শুনানিই হল না, মঙ্গলবার পর্যন্ত ঝুলে অনুব্রতর রাজধানী ভাগ্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-18 17:53:09   Share:   

দিল্লির রউস অ্যাভেনিউ কোর্টে (Delhi Court) শুনানি না হওয়ায় মঙ্গবার মঙ্গলবার পর্যন্ত আটকে গেলো অনুব্রতর (Anubrata Mondal) দিল্লি যাত্রা। শুক্রবার দিল্লির ওই কোর্টে ইডির (ED) তরফে অনুব্রত মণ্ডলের জন্য প্রোডাকশন ওয়ারেন্ট চেয়ে আবেদন করা হয়েছিল। সেই আবেদন রউস অ্যাভেনিউ কোর্ট গ্রহণ করলেও এদিন এই মামলার শুনানি হয়নি। আগামী মঙ্গলবার এই মামলার শুনানি, ততদিন পর্যন্ত আসানসোল জেলেই থাকবেন অনুব্রত মণ্ডল।

এদিন অবশ্য সম্ভাব্য দিল্লি যাত্রার আইনজীবীদের সঙ্গে একপ্রস্থ পরামর্শ করেছেন বীরভূমের তৃণমূল সভাপতি। তিন আইনজীবীকে শুক্রবার আসানসোল জেলে আসতে দেখা গিয়েছে। যদিও জেল থেকে বেরনোর সময় সঙ্গাব্দ মাধ্যমে সামনে মুখ খুলতে চাননি ওরা। তবে সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারির সঙ্গে মুখোমুখি বসিয়ে তৃণমূল নেতাকে জেরা করার সম্ভাবনা প্রবল। সেই সম্ভাবনাকে উসকে দিয়েছে, কারণ কোঠারিকে দিল্লি থেকে যেতে বলেছে কেন্দ্রীয় সংস্থা।

মূলত ব্যাংকে কোটি কোটি টাকা লেনদেনের বিষয়ে অনুব্রতকে মণীশ কোঠারি এবং সুকন্যা মণ্ডলের মুখোমুখি বসাতে চাইছে ইডি। বৃহস্পতিবার দু'দফায় প্রায় সাড়ে ৫ ঘণ্টা জেরার পর অনুব্রত মণ্ডলকে শোন অ্যারেস্ট করেছে ইডি। তখন থেকেই জোর গুঞ্জন, তৃণমূল নেতার দিল্লি যাত্রা তবে কি নিশ্চিত!


Follow us on :