ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Due-to-the-unrest-in-Howrah-this-time-the-internet-is-off-in-some-areas-of-Murshidabad
Internet: হাওড়ায় গণ্ডগোলের জের, এবার মুর্শিদাবাদের কিছু এলাকায় ইন্টারনেট বন্ধ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-11 20:13:25


হাওড়ায় গণ্ডগোলের জেরে এই জেলার কয়েকটি অঞ্চলে ইন্টারনেট পরিষেবা আগেই বন্ধ করা হয়েছে। এবার একই সিদ্ধান্ত নেওয়া হল মুর্শিদাবাদ জেলার কয়েকটি অঞ্চলের জন্য। শনিবার নবান্ন থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বেলডাঙা, রেজিনগর এবং শক্তিপুর থানা এলাকায় এখন থেকেই বন্ধ থাকবে ইন্টারনেট। এই নির্দেশনামা বলবত্ থাকবে ১৪ জুন, সকাল ৬ টা পর্যন্ত। নির্দেশে পরিষ্কার জানিয়ে দেওয়া হয়েছে, শুধুমাত্র ডেটা সংক্রান্ত ক্ষেত্রে এই বিধিনিষেধ কার্যকর হবে। ভয়েস কল, এসএমএস এবং সংবাদপত্রের উপর কোনও বিধিনিষেধ থাকছে না।

নির্দেশে বলা হয়েছে, সম্প্রতি কয়েকটি এলাকায় যে বিক্ষিপ্ত অশান্তির ঘটনা ঘটেছে, তার পরিপ্রেক্ষিতে অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল এবং ইন্সপেক্টর জেনারেল অফ পুলিসের রিপোর্ট এবং অনুরোধের ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ইন্টারনেট ট্রান্সমিশন এবং ভয়েসওভার ইন্টারনেট টেলিফোনির মাধ্যমে গুজব ছড়ানোর আশঙ্কা রয়েছে বেলডাঙা ১ কমিউনিটি ডেভেলপমেন্ট ব্লক এবং বেলডাঙা ২ কমিউনিটি ডেভেলপমেন্ট ব্লক এলাকায়। এই দুটি এলাকার মধ্যেই পড়ছে ওই তিনটি থানা। তাই এটা আটকাতেই সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে ওই সিদ্ধান্ত। জেলাশাসকও এই মর্মে রিপোর্ট পাঠিয়েছিলেন বলে জানা গিয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন