ব্রেকিং নিউজ
Due-to-the-argument-the-shots-were-fired-at-each-other-killing-2-soldiers
Bsf: বাকবিতণ্ডার জেরে নিজেদের মধ্যেই গোলাগুলি, মৃত্যু ২ জওয়ানের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-07 17:39:47


সাত সকালেই মর্মান্তিক পরিণতি। সকাল থেকেই নিজেদের মধ্যে চলছিল বাকবিতণ্ডা। এরপরই গুলিবিদ্ধ হয়ে কর্মরত দুই বিএসএফ জওয়ানের মৃত্যু হয়। ঘটনাটি মুর্শিদাবাদের সাগরপাড়া থানার কাকমারি চরের বিএসএফ ক্যাম্পে ১১৭ নম্বর বিএসএফ ব্যাটালিয়নের মধ্যে। ঘটনার পর থেকে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বিএসএফ সূত্রে খবর, মৃত দুই বিএসএফ জওয়ানের একজন এসজি শেখর (৪৪)। তাঁর বাড়ি তামিলনাড়ুতে। এবং অন্যজন জনসন থাপা (৪৫)। তাঁর বাড়ি ছত্তিশগড়ে। আজ সকাল থেকেই তাঁদের মধ্যে চলছিল অশান্তি। আজ সকাল প্রায় সাড়ে ৬ টা নাগাদ একে অন্যের উপর চড়াও হয়। প্রথমে হাতাহাতি ও পরে ঝামেলা বাধে। আর তারপরই মর্মান্তিক পরিণতি। নিজেদের মধ্যে গোলাগুলি করে নিহত হন দুই জওয়ান। বিএসএফ ক্যাম্পের ভিতরে গুলি চলার ঘটনায় চাঞ্চল্য সৃষ্টি হয় কাকমারি বিএসএফ ক্যাম্প সংলগ্ন এলাকায়। তবে ঠিক কী কারণে ওই বিএসএফ জওয়ানরা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়েন তা এখনও স্পষ্ট নয়।

দু'জনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে সাগরপাড়া থানার পুলিস সূত্রে খবর। সামগ্রিক ঘটনার তদন্ত ইতিমধ্যেই শুরু করেছে বিএসএফ কর্তৃপক্ষ এবং সাগরপাড়ার পুলিস। কী কারণে ঘটনাটি ঘটেছে, তা খতিয়ে দেখা হচ্ছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন