ব্রেকিং নিউজ
Drug-addicted-gambling-unrest-with-wife-father-kills-two-children-by-suffocation
Murder: নেশা-জুয়ায় আসক্ত, স্ত্রীর সঙ্গে অশান্তি, দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করলেন বাবা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-26 13:38:03


পুত্রহন্তা বাবা? নিজের দুই সন্তানকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে চাঞ্চল্য। মুর্শিদাবাদ জেলার বেলডাঙা থানার অন্তর্গত মহুলা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের অধীন পুলিন্দা গ্রামের ঘটনা। 

গতকাল অর্থাৎ বুধবার রাতে হঠাৎই ওই গ্রামের বাসিন্দা খোদাবক্স শেখ শ্বশুরবাড়িতে পৌঁছয়। সেখানে স্ত্রীর সঙ্গে তার অশান্তি চরমে ওঠে। আর সেই অশান্তির জেরে পরে বাড়ি ফিরে ঘুমন্ত অবস্থায় নিজের দুই সন্তানকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ। 

মৃত দুই সন্তানের দাদু জানান, তাঁর পুত্র খোদাবক্স নেশা ও জুয়া খেলায় আসক্ত ছিল। টাকা জোগাড় করার জন্য জোর করে পরিবারের জমিজায়গাও বেচে দিয়েছে। পারিবারিক অশান্তির জেরে তাঁর পুত্রবধূ বাপের বাড়িতে থাকা শুরু করে। বিবাদের জেরে স্ত্রীর কাছে সন্তানদের পাঠায়নি তাঁর ছেলে। দাদু-ঠাকুমাই নাতি-নাতনির দেখভাল করতেন।

পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে বাবার কাছেই শুয়েছিল দুই সন্তান। সকালে দীর্ঘক্ষণ ঘুম থেকে নাতি-নাতনিরা না ওঠায় ঘরের সামনে গিয়ে দেখা যায়, দরজায় শিকল তোলা। এরপরই দরজা খুলে ঘরে ঢুকে দেখা যায়, তাদের শরীরে কোনও সার নেই। এমনকী খোদাবক্সও বেপাত্তা। নিজের ছেলেই শ্বাসরোধ করে নাতি-নাতনিকে খুন করেছে বলে দাবি মৃতদের দাদুর।

ঘটনার খবর পেয়ে আসে বেলডাঙা থানার পুলিস। দুজনের দেহ উদ্ধার করে বহরমপুরের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিস প্রশাসন। খোদাবক্স শেখের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তাঁর স্ত্রী সহ অন্যান্যরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন