ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Dogs-ate-the-corpse-of-a-newborn-baby-in-the-hospital-premises
Katwa: হাসপাতাল চত্বরেই সদ্যোজাত মৃত শিশুর দেহ খুবলে খেল কুকুর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-25 18:36:11


ঘড়ির কাঁটায় তখন সাড়ে বারোটা। দিনের বেলায় হাসপাতাল চত্বরে প্রচুর লোকের ভিড়। হঠাত্ই কিছু মানুষের নজর গেল ভয়ংকর দৃশ্যের দিকে। তাঁরা দেখেন, এক সদ্যোজাতর শরীরের কোমর থেকে নিচের অংশ নেই। হাত দেহ থেকে বিচ্ছিন্ন। সেই দেহে ভনভন করছে মাছি। কাটোয়া মহকুমা হাসপাতাল চত্বরে সদ্যোজাতর এমন ক্ষতবিক্ষত দেহ উদ্ধারের ঘটনায় এলাকায় ছড়ায়  চাঞ্চল্য।

কিন্তু ঠিক কী ঘটল? হাসপাতালে আসা রোগীর পরিজনরা রোগীর সঙ্গে দেখা করার পর নার্স কোয়ার্টারের সামনে বিশ্রাম করছিলেন। তখনই কয়েকজন রোগীর পরিজন দেখতে পান, কুকুরে একটি সদ্যোজাতকে প্লাস্টিকের ব্যাগ থেকে বার করে খাচ্ছে। হাসপাতাল চত্বরে এই বীভত্স দৃশ্য দেখেন শিউরে ওঠে হাসপাতালে আসা রোগীর পরিজনরা। এরপরই খবর যায় হাসপাতাল চত্বরে থাকা পুলিস ক্যাম্পে। ঘটনাস্থলে পুলিস আসে এবং হাসপাতাল কর্তৃপক্ষ শিশুটির দেহাংশ প্লাস্টিকবন্দি করে নিয়ে যায়।

হাসপাতালের সুপার জানান, ২২ মে ভর্তি হয়েছিল কাটোয়ার পাশের গ্রামের এক মহিলা। ২৩ মে মৃত শিশু প্রসব করেন তিনি এবং নিয়ম অনুযায়ী দরখাস্ত লিখে ওই শিশুটিকে নিয়ে নেন পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে কাটোয়া হাসপাতাল কর্তৃপক্ষ। কাটোয়া হাসপাতালের সুপার বলেন, ওই মৃত শিশুটি সেই মহিলারই কিনা, তা খতিয়ে দেখা হবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন