ব্রেকিং নিউজ
Destructive-fire-in-the-room-by-bursting-the-cylinder-while-cooking
Deganga: ফুচকা তৈরির সময় সিলিন্ডার বার্স্ট করে ঘরে বিধ্বংসী আগুন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-28 15:45:00


ফুচকা (Fuchka) তৈরি করতে গিয়ে বিপত্তি। পাইপ ফেটে গ্যাস সিলিন্ডার বার্স্ট (Cylinder burst) করে বিধ্বংসী আগুন (Fire)। রান্নাঘরে গ্যাসের আগুনে তৈরি হচ্ছিল ফুচকা। তখনই ঘটে এই বিপত্তি। আগুনে ভস্মীভূত হয়ে যায় দুটি ঘর। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সাড়ে দশটা নাগাদ দেগঙ্গার (Deganga) হাদিপুর ঝিকরা ১ নং পঞ্চায়েতের ঝিকরা মাঝেরপাড়া এলাকায়। গুরুতর জখম হন বাড়ির মালিক হাফিজুল ইসলাম ও সফিকুল ইসলাম।

উল্লেখ্য, ওই সময় ঘরে আগুনের মধ্যে আটকে পড়েছিলেন হাফিজুলের স্ত্রী সেলিনা বিবি ও তাঁর সন্তান। আগুনের ভিতর থেকে স্থানীয় মানুষজন উদ্ধার করে আনেন তাঁদের। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন বিডিও অফিসার এবং স্থানীয় নেতৃত্ব।

আগুনে নগদ দুই লক্ষ টাকা এবং সোনা সব কিছুই শেষ হয়ে যায় বলে জানান বাড়ির মালিক হাফিজুল ইসলাম। বাড়ির দলিল থেকে শুরু করে টিভি, ফ্রিজ সব পুড়ে ছাই হয়ে যায়। আগুনে একেবারে নিঃস্ব হয়ে গিয়েছেন তিনি।

উল্লেখ্য, এলাকাবাসীদের চেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। স্থানীয় নেতৃত্ব জানান, তাঁদের যাতে পুনর্বাসন দিতে পারেন, বাড়ি পুনর্নির্মাণ (rebuild ) করে দিতে পারেন, সে বিষয়ে সর্বোতভাবে সাহায্য করবেন। ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। কান্নায় ভেঙে পড়েছে পরিবার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন