০১ মার্চ, ২০২৪

Accident: বোপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু চতুর্থ শ্রেণির এক ছাত্রের, বিক্ষোভ স্থানীয়দের
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-05 18:33:36   Share:   

ফের বেপরোয়া গতির বলিতে প্রাণ গেল এক স্কুল ছাত্রের। সবজি বোঝাই গাড়ির ধাক্কায় মৃত্যু হল ওই ছাত্রের। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে কুলতুলি ব্লকের কুন্দখালি গোদাবর অঞ্চলের কীর্তনখোলায় শিশুশিক্ষা কেন্দ্রের সামনে। ইতিমধ্যে ঘটনায় গ্রেফতার অভিযুক্ত গাড়িচালক ও বাজেয়াপ্ত করা হয়েছে ঘাতক গাড়িটিকেও। জানা গিয়েছে, মৃত ওই ছাত্রের নাম ফিরদৌস শেখ (৯)। চতুর্থ শ্রেণির ছাত্র। ঘটনার পর থেকে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুলতলি থানার পুলিস। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গিয়েছে, সিকিরহাট থেকে সবজি নিয়ে গাড়িটি শিয়ালদহ মার্কেটের উদ্দেশ্যে যাচ্ছিল। সেই সময় দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা ওই ছাত্রটিকে ধাক্কা মারে। এরপর গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তার। 

তারপরেই উত্তেজিত জনতা রাস্তায় গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় কুলতলি থানার আইসি। তিনি স্কুল চলাকালীন সময়ে দুই জন সিভিক ভলেন্টিয়ার মোতায়েনের আশ্বাস দেন।


Follow us on :