০৫ অক্টোবর, ২০২৩

Dinhata: জমি-বিবাদে গুলিতে মৃত্যু, ক্ষোভ
CN Webdesk      শেষ আপডেট: ০৫ অক্টোবর, ২০২৩   Share:   

ভরদুপুরে জমি বিবাদকে কেন্দ্র করে চলল বেপরোয়া গুলি (shootout)। ঘটনায় মৃত্যু (death) হয় একজনের। ঘটনাটি মঙ্গলবার কোচবিহারের (Coochbehar) দিনহাটা সাহেবগঞ্জ থানার পূর্ব শিকারপুর এলাকার। প্রকাশ্যে নৃশংস এই ঘটনায় দোষীদের কঠোর শাস্তির দাবি জানান পরিবারের সদস্য সহ এলাকাবাসী। এলাকায় এমন দুঃসাহসিক ঘটনার পরই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ব্যক্তি নাম মোমিনুল সরকার। স্থানীয় বাপ্পা হোসেনের সঙ্গে মোমিনুল সরকারের দীর্ঘদিনের জমি-বিবাদ ছিল। মঙ্গলবার হঠাৎই দুপুরে জমি বিবাদ তুঙ্গে পৌঁছয়। এরপর দু-পক্ষের মধ্যে শুরু হয় বচসা এবং পরে তা সংঘর্ষে পরিণত হয়। অভিযোগ, সেই সময় বাপ্পা হোসেন মোমিনুল সরকারকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি লাগার ফলে ঘটনাস্থলে মৃত্যু হয় মোমিনুল সরকারের। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ছুটে যায় সাহেবগঞ্জ থানার পুলিস (Sahebganj police station)। বর্তমানে এলাকায় মোতায়েন রয়েছে পুলিস। তবে পুলিস মোতায়েন থাকলেও আতঙ্কিত সাধারণ মানুষ।

পুলিস সূত্রে খবর, জমি বিবাদের ফলেই মূলত এই ঘটনা। এমনকি এই দুই পরিবার মধ্যে আত্মীয়তার সম্পর্কও রয়েছে বলে খবর। তবে গোটা বিষয় তদন্ত করছে পুলিস।


Follow us on :