২৪ এপ্রিল, ২০২৪

Natagarh: বিশ্বকর্মা পুজো চলাকালীনই দুষ্কৃতী হামলা, আতঙ্কিত পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-18 11:36:33   Share:   

বিশ্বকর্মা পুজোর দিনই ঘটে গেল বিপত্তি। পুজো চলাকালীন বাড়ির মধ্যে ঢুকে এক যুবককে ছুরি দিয়ে এলোপাথারি কোপানোর অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। খবর জানাজানি হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে উত্তর ২৪ পরগণার (North 24 Parganas) নাটাগড় রামকৃষ্ণ পল্লী এলাকায়। ঘটনাস্থলে ঘোলা থানার পুলিস (police)।

স্থানীয় সূত্রে খবর, শনিবার বাড়িতে অনুষ্ঠিত হচ্ছিল বিশ্বকর্মা পুজো (Vishwakarma Puja)। সেই সময়ই এলাকার বেশ কিছু দুষ্কৃতী বাড়ির ভিতর ঢুকে ছুরি দিয়ে এক যুবককে এলোপাথারি কোপাতে থাকে। আহত যুবকের নাম সৈকত নাথ। শনিবার এমন ঘটনার পর আহতকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে, সেখানে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিস বাহিনী মোতায়েন করা হয়।

পুলিস সূত্রে খবর, ঘটনায় পর থেকেই অভিযুক্ত দুষ্কৃতীরা পলাতক। দুষ্কৃতীদের খোঁজার কাজ চালাচ্ছে ঘোলা থানার পুলিস। ঘটনার পর থেকেই আতঙ্কিত আহতের পরিবার সহ এলাকাবাসী।

পরিবারের অভিযোগ, এই ঘটনা এর আগেও ঘটেছে। এলাকার এই দুষ্কৃতীরা এর আগেও এলাকার অন্যান্য যুবকদের বিনা কারণেই মেরেছে। বাড়িতেও যদি মানুষ সুরক্ষিত না থাকে তাহলে আর কোথায় যাবেন তাঁরা? পুলিসকে জানিয়েও মিলছে না সুরাহা। এখন তাঁরা কী করবেন? এই প্রশ্নই তুলেছেম পরিবারের সদস্যরা। ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন আহত যুবকের পরিবারের লোকজন।


Follow us on :