ব্রেকিং নিউজ
Controversy-erupts-over-englishbazar-municipality-diary
Maldaha tmc ইংরেজবাজার পুরসভার ডায়েরিতে ঠাঁই কং-বিজেপিরও, ব্রাত্য দলের সাংসদ মৌসম নুর, বিতর্ক তুঙ্গে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-01-20 13:34:27


তৃণমূল পরিচালিত ইংরেজবাজার পৌরসভা প্রকাশিত এই বছরের ডায়েরিতে কংগ্রেস ও বিজেপির দুই সাংসদের নাম এবং ফোন নম্বর রয়েছে। রয়েছে প্রত্যেক বিধায়কের ফোন নম্বর ও নাম। কিন্তু সেই তালিকায় নাম নেই খোদ তৃণমূলের রাজ্যসভার সদস্য মৌসম বেনজির নুরের।

ইংরেজবাজার পুরসভা প্রতি বছর নতুন বছরের ডায়েরি প্রকাশ করে। তাতে মালদহ জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নাম ও ফোন নম্বরের উল্লেখ থাকে। জেলাশাসক থেকে জেলার পুলিস সুপার, পুরসভার বিভিন্ন দফতরের ফোন নম্বর থেকে জেলা জনপ্রতিনিধিদেরও ফোন নম্বর দেওয়া হয় এই ডায়েরিতে। সেই গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামের তালিকা থেকে বাদ গেলেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর। ২০২২ সালের এই ডায়েরিতে কংগ্রেস, বিজেপি সাংসদের নাম ও ফোন নম্বর রয়েছে। নাম রয়েছে তৃণমূল কংগ্রেস ও বিজেপি বিধায়কদেরও। এমনকি সকল রাজনৈতিক দলের কার্যালয়ের নাম ও ফোন নম্বর রয়েছে। নাম নেই শুধু তৃণমূল কংগ্রেসের সাংসদ মৌসম বেনজিরের।

পুর কর্তৃপক্ষের এমন কাণ্ডে স্বাভাবিকভাবেই অখুশি একদা মালদহ জেলার পীঠস্থান কোতোয়ালি বাড়ির সর্বকনিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্ব মৌসম বেনজির নুর। তবে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ মৌসম বেনজির নুর বলেন, বিজেপি, কংগ্রেস দলের সাংসদদের নাম রয়েছে, কিন্তু তাঁর নাম নেই। বিষয়টি কেন হয়েছে, তিনি জানেন না।

ছোট ভুল হয়ে গেছে, দাবি ইংরেজবাজার পৌরসভার প্রশাসকমণ্ডলীর সদস্য আশিস কুণ্ডুর।

তবে পুরসভার কো-অর্ডিনেটর প্রসেনজিৎ দাস বলেন, এটি অন্যায় হয়েছে।

তৃণমূলে গোষ্ঠীকোন্দল নতুন নয়। বিষয়টি নিয়ে কটাক্ষ বিজেপি নেতা অম্লান ভাদুড়ির।

শাসকদলের প্রতিনিধি হয়েও ইংরেজবাজার পুর কর্তৃপক্ষের সৌজন্যে জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের তালিকায় স্থান পেলেন না তিনি। এমন ঘটনা নিয়ে বিতর্ক তুঙ্গে জেলা জুড়ে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন