২৩ এপ্রিল, ২০২৪

Weather: মেঘলা আকাশ! বাড়ল তাপমাত্রা, জেনে নিন বাংলার জেলাগুলির পূর্বাভাস
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-06 10:36:52   Share:   

তাপমাত্রার (Temperature) পারদ কিছুটা বেড়েছিল মহানগরীতে (Kolkata)। তবে উত্তরের হাওয়া থাকায় তা অনুভূত হয়নি। আবহাওয়া (Weather) দফতর সূত্রে খবর, দক্ষিণবঙ্গের রাতের তাপমাত্রার সেরকম কোনও পরিবর্তন হবে না। এছাড়া আকাশ মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে হাওয়া অফিস।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, বৃহস্পতিবার সকালের মধ্যে আবহাওয়ার তেমন কোনও পরিবর্তন হবে না। হিমালয় সংলগ্ন পশ্চিমবঙ্গে আগামী দিন পাঁচেক রাতের তাপমাত্রার তেমন কোনও পরিবর্তনের সম্ভাবনা নেই বলেও জানানো হয়েছে।

আবহাওয়া দফতর সূত্রে খবর, বৃহস্পতিবার সকালের মধ্যে দক্ষিণবঙ্গের আবহাওয়া শুকনো থাকবে। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে দিন পাঁচেক রাতের তাপমাত্রার পরিবর্তনের তেমন কোনও সম্ভাবনা নেই বলে জানানো হয়েছে আবহাওয়া দফতরের তরফে।

হাওয়া অফিস সূত্রে খবর, কলকাতা ও আশপাশের এলাকার আকাশ পরিষ্কার থাকবে। সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা থাকতে পারে ২৭ ও ১৭ ডিগ্রি সেলসিয়াসের আশপাশে। মঙ্গলবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৬.৭ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। সোমবার এই তাপমাত্রা ছিল ১৬ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক। এদিন আপেক্ষিক আর্দ্রতা সর্বোচ্চ ৯১ শতাংশ।


Follow us on :