২৫ এপ্রিল, ২০২৪

Raiganj: মদ খেয়ে গালিগালাজ! রায়গঞ্জে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে জখম প্রসূতি-সহ ৪
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-01 12:41:19   Share:   

সাত সকালেই দুই পরিবারের মধ্যে সংঘর্ষের জেরে গুরুতর জখম (injured) হলেন ৪ জন। ঘটনাটি রায়গঞ্জের (Raiganj) সুভাষগঞ্জ এলাকার বাগানপাড়ায়। ঘটনার পরই দুই পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যেই পুলিস ঘটনার তদন্ত (investigation) শুরু করেছে।

গুরুতর জখম অবস্থায় হাসপাতালে (hospital) চিকিৎসাধীন এক পক্ষের সদস্যা পূজা সূত্রধর  জানান, আচমকাই পাশের বাড়ির দয়াল ভৌমিক নামে এক প্রতিবেশী মদ খেয়ে এসে তাঁদের বাড়ির সদস্যদের গালিগালাজ করতে থাকে। ঘটনার প্রতিবাদ করতে গেলেই তাঁর উপর চড়াও হয় দুই ভাই। তাঁর মাকেও মারধর করা হয়েছে। যদিও এই ঘটনার দায়  পাশের পরিবারের উপরে চাপিয়েছেন দয়াল ভৌমিকের দাদা সুমন ভৌমিক। 

তিনি জানান, তিনি সেই সময় বাড়িতে ছিলেন না। অকারণে হিংসায় পাশের বাড়ির দুই মহিলা তাঁর ভাই ও ভাইয়ের বউয়ের উপর ভারী বস্তু দিয়ে আঘাত করে। তাঁর ভাইয়ের বউ ছয় মাসের গর্ভবতী ছিলেন। তাঁকেও ছাড়েননি। এই অমানবিক কাজ তাঁরা কী করে করলেন? তা তাঁদের ভাবতেই অবাক লাগছে। তাঁদের দাবি, ঘটনায় দোষীদের উপযুক্ত শাস্তি হোক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুই পরিবারের গণ্ডগোলের জেরে দুটি বাড়িতেই ভাঙচুর চালায় দুই পক্ষ।


Follow us on :