ব্রেকিং নিউজ
Clashes-between-school-teachers-again
Teacher: স্কুল শিক্ষকদের মধ্যে হাতাহাতি, রক্তাক্ত সরকারি বিদ্যালয়ের সহ শিক্ষক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-04 18:09:32


ফের স্কুল শিক্ষকদের (school teacher) মধ্যে হাতাহাতি (clash)। প্রধান শিক্ষকের মারে রক্তাক্ত সরকারি বিদ্যালয়ের সহ শিক্ষক। নদিয়ার পর এবার এই ঘটনা উত্তর ২৪ পরগনার দেগঙ্গার (deganga) বাজিতপুরের একটি স্কুলে। আশঙ্কাজনক অবস্থায় সহ শিক্ষক ভর্তি বারাসত হাসপাতালে। ঘটনার জেরে আজকের মতো বন্ধ থাকল স্কুল। উত্তেজনা ছড়ায় বাজিতপুর এমএসকে স্কুলে। প্রধান শিক্ষককে আটকে রেখে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয়রা। কিন্তু কেন এই ঘটনা?

জানা যায়, জমি কেনার জন্য প্রধান শিক্ষক জয়দেব ঘোষ সহকারী শিক্ষক কার্তিক পালের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার হিসাবে নেন। তবে তা দু'বছর আগের ঘটনা। সেই টাকা ফেরতের জন্য বারবার বলার পরও তা দেননি প্রধান শিক্ষক। আজ টাকা চাইতেই মারধর করেন বলে অভিযোগ। সহকারি শিক্ষকের আরও দাবি, তিনি শারীরিকভাবে অসুস্থ। আর সেই জন্যই তিনি তাঁর পাওনা টাকা চাইছিলেন। এছাড়াও চিকিত্সা করার জন্যও ছুটি দিচ্ছিলেন না প্রধান শিক্ষক, এমনটাই অভিযোগ কার্তিকবাবুর।

ঘটনার খবর জানাজানি হতে রক্তাক্ত সহকারী শিক্ষককে উদ্ধার করেন স্থানীয়রা। পাশাপাশি গ্রামবাসীরা প্রধান শিক্ষককে স্কুল ঘরে তালা মেরে আটকে রেখে পুলিসে খবর দেন। পুলিস তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে তাঁকে আটক করে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন