ব্রেকিং নিউজ
Civic-Volunteer-and-Home-Guard-14-days-jail-custody-in-Anish-case
Anish: আনিসকাণ্ডে সিভিক ভলান্টিয়ার ও হোমগার্ডের ১৪ দিনের জেল হোফাজত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-10 17:27:09


আনিসকাণ্ডে গ্রেফতার সিভিক ভলান্টিয়ার প্রীতম ভট্টাচার্য ও হোমগার্ড কাশীনাথ বেরাকে বৃহস্পতিবার উলুবেড়িয়া মহকুমা আদালতে তোলা হয়। এদিন বিচারক ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। গত ২৩ ফেব্রুয়ারি সিটের তদন্তকারী আধিকারিকরা আনিস কাণ্ডের জেরে এদের গ্রেফতার করেন। প্রথমে তাদের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত। পরে গত ২৬ ফেব্রুয়ারি তাদের আদালতে পেশ করা হলে পুলিস হেফাজতের নির্দেশ দেয় আদালত। আজ বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে তোলা হলে বিচারক তাদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আনিসকাণ্ডে ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২০১,৩০৭ ও ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। আনিস খানের পক্ষের আইনজীবী জার্জিস আহমেদ মিদ্দে জানান, ধৃতদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, দুটি মোটরবাইক ও কয়েকটি পোশাক বাজেয়াপ্ত করা হয়েছে। এদিন ধৃতদের আদালতে পেশ করা হলে আগামী ২৩ মার্চ পর্যন্ত তাদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত বলেও জানান তিনি।

পাশাপাশি বৃহস্পতিবার আনিসের বাড়িতে দেখা করে পরিবারের পাশে দাঁড়ালেন সমাজকর্মী মীরাতুন নাহার। কেন একজন প্রতিবাদী ছেলেকে এভাবে চলে যেতে হল, তার দায় নিতে হবে রাজ্য সরকারকেই বলে এদিন তিনি জানান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন