ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Cattle-smuggler-killed-in-BSF-firing-at-border
Sitai: সীমান্তে বিএসএফের গুলিতে গরু পাচারকারীর মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-10 17:16:09


বিএসএফের গুলিতে মৃত্যু হল এক গরু পাচারকারীর। ঘটনাটি ঘটেছে সিতাই বিধানসভার শিবগঞ্জ থানার অন্তর্গত সীমান্ত গ্রাম অন্দরন সিংহমারী এলাকায়। বিএসএফ সূত্রে খবর, গতকাল গভীর রাতে সাহেবগঞ্জ থানার অন্তর্গত পদমা বর্ডার এলাকায় বেশ কয়েকজন দুষ্কৃতী গরু পাচারের উদ্দেশ্যে জড়ো হয়। পরবর্তীতে তারা বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে। প্রসঙ্গত, এই এলাকায় বর্ডারে কোনও কাঁটাতার নেই। এই সময় কর্তব্যরত ৭৫ নং বিএসএফ জওয়ানরা তাদের ধাওয়া করেন। তারা যখনপালাতে থাকে, বিএসএফ সেই সময় গুলি চালায়। সিরাজুল হক নামে এক ব্যক্তি গুলিতে মারা যায়। তার দেহ ভারত সীমান্ত পার করে বাংলাদেশের ভিতরে পড়ে থাকে। পরে পুলিশের উপস্থিতিতে রবিবার তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

ঘটনাস্থলে পৌঁছয় সাহেবগঞ্জ থানার পুলিশ। মৃত ব্যক্তি ভারতবর্ষের বাসিন্দা। তবে পরিবারের দাবি, দিনমজুরের কাজ করে তার সংসার চলত। গতকাল রাতে কে বা কারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়েছিল, সেটা পরিবারের লোকজন জানে না।

এ ব্যাপারে বিএসএফের ভূমিকার কড়া সমালোচনা করেছেন সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। তিনি বলেন, বিএসএফের ক্ষমতা বৃদ্ধির পর থেকেই তাদের অন্যায়-অত্যাচার বেড়ে গিয়েছে।

এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন