২৬ এপ্রিল, ২০২৪

Khardah: পাশের ফ্ল্যাটে নগদ ৩২ লাখ! জানতেনই না পড়শিরা, বাজেয়াপ্ত পুলিস অভিযানে
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-06 18:39:17   Share:   

বাংলায় আবার যখের ধন, এবার খড়দহে (Khardaha) এক অধ্যাপকের ফ্ল্যাটে উদ্ধার আনুমানিক ৩২ লক্ষ টাকা (Cash Recovery)। বৃহস্পতি এবং শুক্রবার মিলিয়ে মোট ১৪ ঘণ্টার তল্লাশি অভিযানে এই নগদ উদ্ধার হয়েছে। এমনটাই ব্যারাকপুর কমিশনারেট (Barrackpur) সূত্রে খবর। জানা গিয়েছে, পেশায় এক বেসরকারি কলেজের অধ্যাপক অমিতাভ দাসের বিরুদ্ধে মোটা টাকার বিরুদ্ধে পড়ুয়াদের কলেজে ভর্তি করিয়ে দেওয়ার অভিযোগ। পাশাপাশি পরীক্ষায় অনুত্তীর্ণদের মোটা টাকার বিরুদ্ধে সার্টিফিকেট বের করে দিতেন অমিতাভবাবু। এমনটাই পুলিস সূত্রে খবর। সেই অভিযোগের সূত্র ধরেই ব্যারাকপুর পুলিশ কমিশনারেটর গোয়েন্দা বিভাগ এবং খড়দহ থানা যৌথ ভাবে বৃহস্পতিবার সন্ধ্যার কিছু পর নাথুপাল ঘাট রোডের শিরোমণি আবাসনের একতলায় অভিযান চালায়।

রাতভর অভিযান এবং তল্লাশিতে অমিতাভ দাসের ফ্ল্যাট থেকে উদ্ধার নগদ টাকা। যদিও এই অভিযান সম্বন্ধে শুক্রবার সকাল পর্যন্ত অন্ধকারে ছিলেন ওই আবাসনের  অন্য আবাসিকরা। তাঁরা জানান,  স্ত্রী বর্ণালী সাধুখা এবং এক সন্তানকে নিয়ে ওই ফ্ল্যাটে গত আড়াই বছর ধরে থাকছেন অমিতাভবাবু। এর আগে কোনওদিন কোনও সন্দেহজনক কিছু চোখেও পড়েনি। বেশ সজ্জন ভাবেই থাকত এই পরিবার। ঠিক কী কারনে পুলিশ এসে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে সেই বিষয়ে স্পষ্ট কোন ধারণা নেই তাদের। তবে বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই কিছু লোকের আনাগোনা দেখেছি। এর বাইরে কিছুই অনুমান করতে পারিনি।

এক পড়শি জানান, অনেক রাত অবধি ওদের ঘর থেকে শব্দ আসছিল।দেওয়ালে ড্রিল মেশিন চালানোর শব্দও পাওয়া গিয়েছে। সকালে উঠে শুনি এভাবে টাকা উদ্ধার হয়েছে।



Follow us on :