২৮ মার্চ, ২০২৪

Jalpaiguri: পাহাড়ি পথে ৩০০ ফুট নিচে খাদে গাড়ি, মৃত ২
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-19 18:47:41   Share:   

পাহাড়(hill) থেকে প্রায় ৩০০ ফুট নিচে খাদে গাড়ি। ভয়াবহ দুর্ঘটনায়(accident)মৃত্যু হল গাড়ির চালক(car driver) সহ দুইজনের। আহত আরও একজন। জলপাইগুড়ি জেলার নাগরাকাটা ব্লকের চম্পাগুড়ি পাহাড়ের ঘটনা। পাকদণ্ডী বেয়ে চম্পাগুড়ি পাহাড় থেকে চা বাগানের দিকে যাচ্ছিল গাড়িটি। কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে তা খাদে পড়ে যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় নাগরাকাটা থানার পুলিস(police)। 

মৃত্যু হয় গণেশ গোন্ড (২৩) ও বিশাল গোপের (১৯)। গণেশের বাড়ি নয়া সাইলি চা বাগান এলাকায়। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন। অন্যদিকে বিশালের বাড়ি নাগরাকাটা চা বাগানের রতন লাইনে। মৃতদেহ দু’টি উদ্ধার করে পুলিস। স্থানীয় সূত্রে খবর, এদিন ছোট গাড়িটি দু’জন আরোহী নিয়ে নাগরাকাটা চা বাগান থেকে বাজারের দিকে আসছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় বাসিন্দা ও পুলিসের সহযোগিতায় আহতকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা চালক ও আরও একজনকে মৃত বলে ঘোষণা করেন। আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসার পর স্থানান্তরিত করা হয় মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করেছে পুলিস।

নাগরাকাটা থানার পুলিস সূত্রে জানা গেছে, চম্পাগুড়ি থেকে একটি গাড়ি আসছিল। যান্ত্রিক কোনও ত্রুটি থাকতে পারে গাড়িটিতে। ক্রেন দিয়ে গাড়িটি উদ্ধার করা হয়। 

এভাবেই পাকদণ্ডী বেয়ে গাড়ি চালানোর ঝুঁকি রয়েছে। কিন্তু বহু মানুষ পেটের টানে বাধ্য হন এই কাজে। এদিন নিহতদের বাড়িতে খবর দেওয়ার পরই শোকের ছায়া পরিবারে।


Follow us on :