ব্রেকিং নিউজ
Car-dealer-kidnapped-and-beaten-arrested-3
Ghola: গাড়ী ব্যবসায়ীকে অপহরণ করে বেধড়ক মারধর, গ্রেফতার ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-03 10:10:04


এক গাড়ী ব্যবসায়ীকে অপহরণ (Kidnapping) করে মারধর করার পর মোটা অঙ্কের মুক্তিপন চাওয়ার অভিযোগ। ঘটনার পর পুলিসের (police) জালে হাতেনাতে ধরা পড়ে ৩ ধৃত। গুরুতর আহত (injured) ব্যবসায়ী উদ্ধার করা হয়।

জানা যায়, গাড়ি কেনাবেচার ব্যবসা করেন ঘোলার বাসিন্দা খোকন দাস। ব্যবসায়ী খোকন দাসের থেকে গাড়ি কেনেন নিমতা অঞ্চলের বাসিন্দা অতনু চৌধুরী। গাড়ির পর্যাপ্ত কাগজপত্র না দেওয়াতে খোকন দাসের কাছে ৫০ হাজার টাকা বকেয়া ছিল অতনু চৌধুরীর। বকেয়া টাকা দেওয়ার জন্য সময়ও চেয়ে নিয়েছিলেন খোকন দাস। কিন্তু হঠাৎ করেই অতনু তাঁর বন্ধুদের নিয়ে খোকন দাসকে তাঁর বাড়ির সামনে থেকে চার চাকা গাড়িতে করে অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগ। তারপর নিমতার এক ফ্ল্যাটে আটকে রেখে জোর করে মদ্যপান করিয়ে মুখে কাগজ ঢুকিয়ে মারধর চালায়। নিষ্ঠুরতা এখানেই শেষ নয়, ফোন করে তাঁর বাড়ির লোকের কাছে দু'লক্ষ টাকা মুক্তিপনও চান অতনু, এমনটাই অভিযোগ পরিবারের। অভিযোগ, মুক্তিপণের টাকা না দিলে খোকন দাসকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন অতনু ও তাঁর দলবল। খোকন বাবুর পরিবারের সদস্যদের দু'লক্ষ টাকা আগরপাড়া উষমপুর এলাকাতে নিয়ে আসতে বলে অতনু। সেই মতো অবস্থায় খোকন দাসের বাড়ির লোকজন ঘোলা থানায় অভিযোগ দায়ের করে।

এরপরই ঘোলা থানার পুলিস খোকন দাসের পরিবারের লোকজনকে নিয়ে মুক্তিপণের টাকা সহ আগরপাড়া উষুমপুর এলাকায় পৌঁছে যায়। অতনু ও তাঁর দলবল মুক্তিপণের টাকা খোকনের পরিবারের থেকে নিতে আসলেই ঘোলা থানার পুলিস অতনু চৌধুরী ও তাঁর দুই বন্ধু অভিজিৎ মিস্ত্রি ও বিকি মজুমদারকে গ্রেফতার করে। তারপর তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করে নিমতার ওই আবাসন থেকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ব্যবসায়ী খোকন দাসকে। ঘটনার পর থেকে যথেষ্ট আতঙ্কে ও নিরাপত্তাহীনতায় ভুগছে খোকন দাস সহ তাঁর পরিবারের লোকজন। পাশাপাশি অপহরণে ব্যবহৃত চার চাকার গাড়িটিও আটক করে পুলিস। ধৃতদের আজ ৭ দিনের পুলিসি হেফাজত চেয়ে ব্যারাকপুর আদালতে পাঠানো হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন