ব্রেকিং নিউজ
Calcutta-High-Court-orders-SSC-to-recruit-a-woman-who-is-deserving-job-aspirants
SSC: ববিতার মতোই যোগ্য কিন্তু বঞ্চিত! 'পুজোর আগে প্রিয়াঙ্কাকে চাকরি দিন', এসএসসি-কে কোর্টের নির্দেশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-23 15:38:54


আবার ববিতা সরকার মামলার ছায়া হাইকোর্টে (Calcuctta High Court)। মন্ত্রী পরেশ অধিকারীর (Minister Paresh Adhikary) মেয়ে অঙ্কিতা অধিকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় (Teachers Recruitment) অযোগ্য হয়েও চাকরি পেয়েছিলেন। ফলে হতাশ হয়ে হয়েছিল যোগ্য ববিতা সরকারকে। সেই চাকরির ভাগ্য কী হয়েছে, এখন গোটা বাংলা এবার ববিতার মতোই আদালতে প্রিয়াঙ্কা সাউ। তাঁর থেকে কম নাম্বার পাওয়াকে চাকরি দিয়েছে এসএসসি (SSC)। মামলা দায়ের করে এই অভিযোগ এনেছেন তিনি।

এই মামলার শুনানিতে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় স্কুল সার্ভিস কমিশনের আইনজীবীর উদ্দেশে বলেন,'অনেকদিন অপেক্ষা করেছেন এবার পুজোর আগে প্রিয়াঙ্কাকে চাকরি দিন।'

একাদশ-দ্বাদশ শ্রেণির নিয়োগ মামলায় বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ, 'শুক্রবার বিকেল ৫টায় প্রিয়ঙ্কা ও তাঁর আইনজীবীর সঙ্গে বৈঠক করতে হবে এসএসসিকে। চাকরি দেওয়ার ব্যাপারে বৈঠকে কী সিদ্ধান্ত নেওয়া হল বা চাকরি দেওয়া হল কিনা, তা আগামী বৃহস্পতিবার আদালতকে জানাতে হবে।' এজলাসে এসএসসির তরফে বলা হয়, ওই প্রার্থীকে মহিলা বিভাগে ইন্টারভিউয়ের জন্য ডাকা হয়েছিল। সেই পর্বে বাদ যান প্রিয়ঙ্কা। যোগ্য ও বেশি নম্বর পাওয়া সত্ত্বেও কেন চাকরি হয়নি? এই অভিযোগ জানিয়ে সরব হয়েছেন একাধিক চাকরিপ্রার্থী। তাঁদের অভিযোগও শোনা হবে বলে আশ্বাস দিয়েছে আদালত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন