ব্রেকিং নিউজ
CM-mamatas-plane-faced-sudden-jerk-on-air-on-way-back-to-kolkata
Mamata Plane: মাঝআকাশে মুখ্যমন্ত্রীর বিমানে বিভ্রাট, ঝাঁকুনি, রিপোর্ট তলব নবান্নের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-05 12:46:44


উত্তর প্রদেশ (Uttar Pradesh) সফর সেরে আকাশপথে কলকাতায় ফেরার মুখে হঠাৎ বিমান বিভ্রাট মুখ্যমন্ত্রীর (CM Mamata) বিমানে। তবে বড় কোনও দুর্ঘটনা ছাড়াই শুক্রবার সন্ধ্যায় দমদম আন্তর্জাতিক বিমানে (Plane turbulence) নামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান। তবে মাঝআকাশে হঠাৎ ঝাঁকুনির জেরে কোমরে চোট পেয়েছেন তিনি। এমনটাই নবান্ন সূত্রে খবর।

জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর বিশেষ বিমান হঠাৎ করে উচ্চতা কমায়, অর্থাৎ সাত হাজার ফুট থেকে দু'হাজার ফুটে নেমে আসে। এতেই প্রবল ঝাকুনি অনুভূত হয় বিমানে। তাতেই কোমরে চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে নবান্ন। পাশাপাশি এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ার থেকে রিপোর্ট তলব করা হয়েছে। 

ঠিক কী কারণে মুখ্যমন্ত্রীর বিমানের এই বিভ্রাট, জানতে চায় রাজ্য সচিবালয়।দু'দিনের বারানসী সফর সেরে শুক্রবার রাতেই শহরে ফেরেন মমতা। উত্তর প্রদেশ নির্বাচনে সমাজবাদী পার্টির হয়ে দুটি বড় জনসভা করেছেন তিনি। পাশাপাশি এই ভোটে ঘরের ছেলে অখিলেশকে ভোট দিয়ে জেতাতে বারানসীর সভায় আবেদন করেন মুখ্যমন্ত্রী।

তিনি পুজো দিয়েছেন কাশী বিশ্বনাথ মন্দিরে। দশাশ্বমেধ ঘাটে বসে সন্ধ্যারতি দেখেছেন মুখ্যমন্ত্রী।


অপরদিকে মুখ্যমন্ত্রীর বিমান বিভ্রাট নিয়ে আতঙ্কিত তৃণমূল কংগ্রেস। দলীয় মুখপাত্র জাগো বাংলায় কার্যত প্রশ্ন তোলা হয়েছে বারবার কেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিমান সমস্যার মধ্যে পড়ছে? প্রশ্ন উঠছে এয়ার ট্রাফিক ক্লিয়ারেন্স পাওয়া গিয়েছিল কিনা? রুট বদল করা হয়েছিল কিনা? মুখ্যমন্ত্রীর বিমানের নিরাপত্তা ঘিরে এমন প্রশ্ন বারবার উঠবে কেন? এয়ার পোর্ট অথরিটি আর পুলিসের তদন্ত শেষ হলে আসল ঘটনা এবার বেরিয়ে আসুক, চাইছেন সকলে। এমনভাবেই দলীয় মুখপাত্র জাগো বাংলায় কার্যত প্রশ্ন তোলা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন