২০ এপ্রিল, ২০২৪

Mamata: 'আমি খেলা বুঝি না, কিন্তু খেলতে বললে খেলে দেব', দাদার পাশে দাঁড়িয়ে ফের সরব মমতা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-20 17:44:49   Share:   

আমি খেলা অতো বুঝি না, কিন্তু খেলতে বললে খেলে দেব। যুবভারতীর (Yubabharati Krirangan) বাইরে দাঁড়িয়ে মন্তব্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata)। এদিন তিনি উত্তরবঙ্গ থেকে ফিরে জানবাজারে পুজো উদ্বোধনে যান। সেই ফাঁকেই যুবভারতী ক্রীড়াঙ্গনে উপস্থিত সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। দাদার পাশে দাঁড়িয়ে মমতা জানান, সৌরভকে (Sourav Ganguly) বঞ্চিত করা হয়েছে। ও আইসিসি-র (ICC) জন্য যোগ্যতম ছিল। আমি বিজেপির অনেককে ব্যক্তিগত ভাবে অনুরোধ করেছিলাম। কিন্তু কোনও এক অজানা কারণে, স্বার্থের কারণে জায়গাটা সংরক্ষিত করে রাখা হল। এই জায়গায় শচিন বা আজহার থাকলে ওদের জন্য বলতাম। এটা আদতে রাজনৈতিক প্রতিহিংসা এবং লজ্জাজনক। বিশেষ একজনকে প্রাধান্য দিতে এই কাজ করা হয়েছে। আমরা এটা ভালো ভাবে নিচ্ছি না।

তিনি বলেন, 'আমি নিজে ক্রীড়ামন্ত্রী ছিলাম। আমরাও চাইনি খেলায় রাজনৈতিক লোক ঢুকুক। আমি অতো খেলা বুঝি না, কিন্তু খেলতে বললে খেলে দেব। আমার বক্তব্য যাঁদের যোগ্যতা আছে, তাঁদের পদ দেওয়া হোক। তিন বছর মেয়াদ বেড়েছিল সৌরভ এবং জয় শাহের। তাহলে শুধু সৌরভের কেন পদ গেল?' 

এদিন অবশ্য করুণাময়ীতে চলা আন্দোলন নিয়ে কিছু খোলসা করতে চায়নি মুখ্যমন্ত্রী। তিনি জানান, এই বিষয়ে ব্রাত্য ভালো বলতে পারবে। কারণ দফতরটা ওর। আমি বিস্তারিত জানি না। এভাবেই শিক্ষা দফতরের কোর্টে বল ঠেলেছেন মুখ্যমন্ত্রী।


Follow us on :