২৩ এপ্রিল, ২০২৪

Jhargram: ঝাড়গ্রামের পথে গ্রামের দোকানে চপ 'বিক্রি' মমতার, জানুন কত টাকার বিক্রি?
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-15 18:50:17   Share:   

বেলপাহাড়ি থেকে ঝাড়গ্রাম (Jhargram) যাওয়ার পথে শিলদার কাছে হঠাৎ থামল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয় (Mamata Banerjee)। গ্রামের নাম মাগুরিয়া, সেই গ্রামের রাস্তার ধারে বড় স্টিলের থালায় রাখা ভাজাভুজি ও ডিমের চপ (Egg Devil)। ছোট্ট এই চপের দোকান দেখেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কনভয় (Mamatas Convoy) থামিয়ে ঢুকে গেলেন দোকানের ভিতর। কথা বললেন দোকান মালিক বুদ্ধদেব মহন্তের সঙ্গে। চপ বেচার কাজে তারপরই হাত লাগালেন মুখ্যমন্ত্রী। নিজের হাতে যেমন চপ ভাজলেন, তেমনই স্টিলের থালায় সাজিয়ে রাখা ভাজাভুজি-চপ কাগজে মুড়ে তুলে দিলেন সকলের হাতে। কিছুক্ষণের মধ্যেই হাজার টাকার শুধু চপই বিক্রি হয়ে গেল বুদ্ধদেব মহন্তর।


মুখ্যমন্ত্রীর এই কাণ্ড দেখে যেমন বিস্মিত বুদ্ধদেব, তেমনই রাজ্যের প্রশাসনিক প্রধানকে চোখের সামনে দেখে আপ্লুত এই তরুণ বিক্রেতা। জানা গিয়েছে, মঙ্গলবার বেলপাহাড়িতে কর্মসূচি সেরে ঝাড়গ্রাম ফিরছিলেন মুখ্যমন্ত্রী। ফেরার পথে শিলদার কাছে বুদ্ধদেবের চপের দোকানে এভাবে ঢুকে পড়েন তিনি। 

সেই সময় দোকানেও ছিলেন জনা কয়েক। তবে তাঁদের কেউই মুখ্যমন্ত্রীর কাছে ঘেঁষতে পারেননি। নিরাপত্তা বলয়ে থেকে হাজার টাকার চপ এবং চকলেট বিক্রি করে মাগুরিয়া ছাড়ে মুখ্যমন্ত্রীর কনভয়।


Follow us on :