ব্রেকিং নিউজ
CID-arrested-one-businessman-in-murshidabad-in-connection-to-cow-smuggling-case
Cow: গরু পাচার-কাণ্ডে এবার তৎপর সিআইডি, রঘুনাথগঞ্জে গ্রেফতার এনামূল ঘনিষ্ঠ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-04 13:05:12


গরু পাচার-কাণ্ডে রাজ্যের গোয়েন্দা সংস্থা সিআইডির (CID) পাল্টা তদন্তে গ্রেফতার (arrest) এক যুবক। ধৃতের নাম জেনারুল শেখ। শনিবার বিকেলে রঘুনাথগঞ্জ (Raghunathganj) থেকে তাকে পাকড়াও করে বহরমপুরের (Baharampur) গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। জানা যায়, ধৃতের বাড়ি রঘুনাথগঞ্জ থানার জালিবাগান এলাকায়। রবিবার তাকে আদালতে পাঠানো হবে বলে জানান সিআইডি আধিকারিকরা।

সূত্রের খবর, ভারত বাংলাদেশ সীমান্তে বিএসএফের (BSF) হাতে ধরা পড়া গরুগুলোকে মৃত দেখিয়ে দিব্যি পাচার করে দিত কারবারীরা। স্থানীয় সূত্রের দাবি, সেই গরুগুলোকে বিক্রি করে দেওয়া হয়েছিল রাতের অন্ধকারেই। পরে সেগুলি পাচারও হয়ে যেত। এই বেআইনি কারবারে যোগ থাকার অভিযোগে এদিন যুবককে পাকড়াও করে গোয়েন্দারা। তাকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা চলছে আর কে বা কারা জড়িত আছে তার সঙ্গে।

মৃত বানিয়ে গরু পাচারকাণ্ডে পুলিস, বিএসএফ ও খোঁয়াড় মালিকের যোগসাজশ রয়েছে বলেই অনুমান সিআইডির। ওই গরুগুলি বিক্রি করে আয় হয়েছে প্রায় ৫-৬ কোটি টাকা। পুলিসি তদন্তে গরমিল রয়েছে বলেই রাজ্য সরকার ফের সিআইডিকে দিয়ে তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে কয়েকজনকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারীরা। তাঁদের মধ্যে কয়েকজন পুলিসকর্মীও রয়েছেন বলে জানা গিয়েছে। গরু পাচার-কাণ্ডে এখন উত্তাল রাজ্য-রাজনীতি। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন