ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
CBI-interrogates-Partha-Chatterjee-and-Kalyanmoy-Ganguly-face-to-face-at-Nizam-Palace
CBI: সিবিআই জিজ্ঞাসাবাদে সুকন্যার মুখে মনীশের নাম, নিজামে পার্থ-কল্যাণময়কে মুখোমুখি জেরা?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-17 12:49:53


শুক্রবার প্রায় একঘণ্টারও বেশি সময় ধরে সুকন্যা মণ্ডলকে (Sukanya Mondal) জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই (CBI)। সূত্রের খবর, সেই সময় অনুব্রত (Anubrata Mondal) কন্যার মুখে মনীশ কোঠারির নাম উঠে এসেছে। অনুব্রত মণ্ডল পরিবারের হিসেব পরীক্ষক বা চাটার্ড অ্যাকাউন্টেন্ট মনীশ কোঠারি। তিনিই নাকি সব জানেন বলে কেন্দ্রীয় গোয়েন্দাদের জানান সুকন্যা। জানা গিয়েছে, বাকি সব প্রশ্নের উত্তরে বাবা অনুব্রত মণ্ডলকে অনুসরণ করেন সুকন্যা। বেশিরভাগ প্রশ্নের উত্তরেই সুকন্যা জানি না, বলতে পারবো না সুলভ জবাব দিয়েছেন। এদিকে, শুক্রবার হেফাজতে পাওয়ার পর শনিবার পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) এবং কল্যাণময় গঙ্গোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করছে সিবিআই। এমনটাই সূত্রের খবর। 

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ১১টা থেকে শুরু হয়েছে জেরা। শুরুতে আলাদা আলাদা ভাবে পার্থ ও কল্যাণময়কে জেরা করা হবে বলে সিবিআই সূত্রে খবর। এর আগে পার্থ চট্টোপাধ্যায়ের নেওয়া বয়ানের সঙ্গে শনিবার নেওয়া বয়ান খতিয়ে দেখবেন কেন্দ্রীয় গোয়েন্দারা। পাশাপাশি নিয়োগ দুর্নীতি মামলায়  গ্রেফতার মিডলম্যানদের জেরা করে উঠে আসা তথ্যের উপরেও এই দু'জনকে জেরা করতে পারে সিবিআই। এমনটাই সূত্রের খবর।

অপরদিকে, কয়লা এবং গরু পাচার নিয়ে কি আরও কোমর বাঁধছে ইডি। সিজিও কমপ্লেক্সে চলা তাঁদের কৌশল নির্মাণ বৈঠক ঘিরে সেই প্রশ্ন উঠছে। কয়লা পাচার এবং গরু পাচার-কাণ্ডের দায়িত্বে থাকা আধিকারিকদের নিয়ে এই বৈঠক বলে সূত্রের খবর। পাশাপাশি নোটবন্দির সময় বৃহৎ পরিমাণ নগদ একাধিক ব্যাঙ্কে জমা পড়েছে। সেই সংক্রান্ত নথি বিশ্লেষণ এই বৈঠকে অঙ্গ বলে জানা গিয়েছে। এই বৈঠকের পর ইডি জোন-২-এ তদন্তের গতি আরও বাড়তে পারে বলে সূত্রের খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন