ব্রেকিং নিউজ
Bus-falls-in-Nyanjuli-while-trying-to-save-bike-2-dead-many-injured
Murshidabad: বাইককে বাঁচাতে নয়ানজুলিতে বাস, মৃত ১

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-13 10:42:47


সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু এক। আহত বহু। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর জলঙ্গি রাজ্য সড়কের নাজিরপুর সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিস। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী আশঙ্কাজনক অবস্থায় রয়েছে একাধিক বাসযাত্রী।

জানা গিয়েছে, করিমপুর থেকে মুর্শিদাবাদের ডোমকল হয়ে বহরমপুর যাওয়ার পথে ওই রাজ্য সড়ক সংলগ্ন এলাকায় অপর দিক থেকে আসা বাইক চালককে বাঁচাতে নয়ানজুলিতে উল্টে গেল যাত্রীবাহী বাস।  ঘটনায় মৃত্যু হয়েছে বাস চালকের। উল্লেখ্য, স্থানীয়দের তৎপরতায় তড়িঘড়ি বাস যাত্রীদের উদ্ধার করা হয়। জখম বাসযাত্রীদের ডোমকল মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর। পরিস্থিতি খারাপ হওয়ার জন্য একাধিক আহত বাসযাত্রীকে বহরমপুর মেডিকেল কলেজে নিয়ে আসা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বুধবার সকাল সাড়ে সাতটা নাগাদ ওই যাত্রীবাহী বাসটি নাজিরপুরের কাছে হঠাৎই উলটো দিক থেকে আসা মাছের হাঁড়ি বোঝাই বাইক চালককে ধাক্কা মারে। এরপরেই বাসটি ডানদিকের নয়ানজুলিতে উল্টে যায়। আহত হয়েছেন কমপক্ষে ২১ জন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে মত প্রত্যক্ষদর্শীদের।

ডোমকলের এসডিপিও পুলিস অফিসার জানান, আহতদের বহরমপুর হাসপাতালে পাঠানো হয়। এবং তাঁদের ভালোভাবে চিকিৎসার জন্য নির্দেশ দিয়েছেন। এছাড়া আগামীদিনে এরকম দুর্ঘটনা যাতে না ঘটে সেই দিকে নজরদারি বাড়াবেন বলে জানান।

ঘটনায় রীতিমতো আতঙ্কিত এলাকাবাসী। ওই রাজ্য সড়কে যাতে আর কোনও দুর্ঘটনা না ঘটে তার জন্য প্রশাসনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানান স্থানীয়রা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন