ব্রেকিং নিউজ
Broke-the-hospital-bed-and-The-mother-fell-on-the-floor-with-the-newborn
Hospital: বেড ভেঙে সদ্যোজাতকে নিয়ে মেঝেয় মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-30 17:50:57


হাসপাতালে চিকিত্সা ব্যবস্থায় গাফিলতি সহ নানাবিধ অভিযোগ নতুন নয়। বিশেষত সরকারি হাসপাতালের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ হামেশাই ওঠে। এবার এমন অভিযোগ উঠল, যা চমকে ওঠার মতো। হাসপাতালের বেড (Hospital Bed) ভেঙে পড়ে গেল সদ্যোজাত (Newborn) শিশু ও মা (Mother)। পড়ে গিয়ে আঘাত লাগে মায়ের। তবে শিশুটি ভাগ্যক্রমে বেঁচে যায়। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, দুজনেই ভালো আছে। এমনকী আরও চাঞ্চল্যকর অভিযোগ হল, বিষয়টি নিয়ে রোগীর অভিভাবক কর্তব্যরত আয়াদের জানাতে গেলে মেলে দুর্ব্যবহার। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় নদীয়ার রানাঘাট মহাকুমা হাসপাতালে।

অভিযোগ, রানাঘাট মহাকুমা হাসপাতালে একই বেডে থাকতে হচ্ছে একাধিক রোগীকে। জানা যায়, গত বৃহস্পতিবার রানাঘাটের বাসিন্দা সুজাতা মিত্র প্রসব যন্ত্রণা নিয়ে রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি হলে একটি কন্যাসন্তানের জন্ম দেন। বেড কম থাকায় একই বেডে দুই মা এবং দুই সদ্যোজাত শিশুকে থাকতে হচ্ছে। আচমকাই বেড ভেঙে পড়ে যান মা ও শিশু। সেই সময় অবশ্য মা-শিশু একাই ছিল। হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনার কথা স্বীকার করে নিয়েছে এবং ভবিষ্যতে বিষয়টি দেখার আশ্বাস দিয়েছে।

যাঁর পরিবার এমন দুর্ভাগ্যজনক ঘটনায় পড়েছে, সেই যুবক জানালেন, একে তো ওই ঘটনা ঘটেছে। তিনি ভাগ্য জোরে তাঁর সন্তানকে ফিরে পেয়েছেন। তারপরে আবার অভিযোগ জানাতে গেলে তাঁদের সঙ্গে চরম দুর্ব্যবহার করা হয়েছে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন