২৩ এপ্রিল, ২০২৪

S24: বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে কাঁপল বাসন্তীর গ্রাম! গুরুতর জখম তিন, 'কঠোর সাজা চান' বিধায়ক
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-04 16:17:08   Share:   

বাসন্তীতে বোমা বিস্ফোরণ। বোমা বিস্ফোরণে(Bomb Blast) তিনজন আহত হওয়ার খবর মিলেছে। দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী ব্লকের আমঝাড়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত ভারতীর মোড় এলাকার ঘটনা। ঘটনাস্থলে বাসন্তী থানার(Basanti PS) বিশাল পুলিস। 

জানা গিয়েছে, শনিবার দুপুরে একটা তীব্র আওয়াজ শুনতে পান এলাকাবাসী। পুলিস সূত্রে খবর, মনিরুল খাঁ নামে এক ব্যক্তির বাড়িতে বোমা বাঁধা চলছিল। আর সেখানেই আচমকা বিস্ফোরণ ঘটে। তবে কী কারণে এই বোমা তৈরির কাজ চলছিল, তা খতিয়ে দেখছে পুলিস। বোমাবাজির ঘটনায় কোনও রাজনৈতিক দলের মদত আছে কিনা, তাও তদন্ত করছে পুলিস।

প্রাক্তন পুলিসকর্তা অরিন্দম আচার্য জানান, 'পুলিস অনেক কষ্ট করে বোমা উদ্ধার করে। কিন্তু কিছু দুষ্কৃতী দল সেই বোমার ঘাটতি মেটাতে নতুন করে আরও বোমা তৈরি করে এবং তা মজুত করে।' 

বাসন্তীর বোমাবাজির ঘটনায় কংগ্রেস মুখপাত্র সৌম্য আইচ শাসক দলের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করে জানান, "এটা পশ্চিমবঙ্গ না আফগানিস্থানে বসবাস করছি। সামনেই তো পঞ্চায়েত ভোট তাই আগে থেকেই বোমাবাজি করে দেখা হচ্ছে বোমাগুলি ভোটের সময় ঠিকঠাক ফাটবে কিনা।"

তবে বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডল অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, "এই বোমাবাজির সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেয়। আমি প্রশাসনের কাছে আবেদন করেছি অভিযুক্ত দুষ্কৃতীদের গ্রেফতার করে কঠোর থেকে কঠোরতর শাস্তি দেওয়া হোক।"       


Follow us on :