ব্রেকিং নিউজ
Bomb-blast-at-Shitala-temple-under-construction-in-Titagarh-injured-old-man
Titagar: টিটাগড়ে নির্মীয়মাণ শীতলা মন্দিরে বোমা বিস্ফোরণ, জখম বৃদ্ধ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-26 12:50:03


ফের বোমা (bomb) আতঙ্ক। বোমা ফেটে (bomb exploded) আহত এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার টিটাগড়ে (Titagar)। মন্দির পরিষ্কার করছিলেন ওই বৃদ্ধ। সেসময় বুঝতে না পেরে ফেলে দিলে বোমাটি ফেটে যায়। স্থানীয়রা তাঁকে তড়িঘড়ি ব্যারাকপুর বি এন বোস হাসপাতালে (Barrackpore B N Bose Hospital ) নিয়ে যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দহ থানার পুলিস (Khardah police station)। এরকম জনবহুল এলাকায় কোথা থেকে বোমা এল? কে বা কারা এই বোমা ফেলে গেছে? এলাকায় আরও বোমা রয়েছে কিনা, তা তদন্ত করে দেখছেন পুলিস (police) আধিকারিকরা।

উল্লেখ্য, খড়দহ থানার অন্তর্গত টিটাগড় পুরসভার ২৩ নম্বর ওয়ার্ডের ওই এলাকায় একটি শীতলা মন্দির তৈরি হওয়ার কথা। তাই তিলকধারী প্রসাদ নামে ওই বৃদ্ধ জায়গাটা পরিষ্কার করছিলেন। সে সময় প্লাস্টিক মোড়ানো একটি জিনিস দেখতে পান। প্রথমে তিনি বুঝতে পারেননি। কোনও অপ্রয়োজনীয় জিনিস ভেবে ফেলে দেন। তখনই বিস্ফোরণটি ঘটে। ওই বৃদ্ধের হাতে-পায়ে আঘাত লাগে।

পরে দেখা যায় এলাকায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে আরও কয়েকটি বোমা। এই ঘটনা নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয়রা। তাঁরা জানান, তাঁদের মন্দির সংস্কারের কাজ চলছিল বেশ কয়েকদিন ধরে। এই কয়েকদিন কিছুই হয়নি। হঠাৎ বোমা এল কোথা থেকে? এটা উদ্দেশ্যপ্রণোদিতভাবেই কেউ রেখে গেছে।

এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। বৃদ্ধের পরিবারের লোকজন এই ঘটনায় ভীষণই আতঙ্কিত।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন