২৯ মার্চ, ২০২৪

JPG: স্বামী-সহ পুরসভার প্রাক্তন উপপ্রধানের অস্বাভাবিক মৃত্যু, জলপাইগুড়িতে চাঞ্চল্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-01 13:20:48   Share:   

পুরসভার "প্রাক্তন" ভাইস চেয়ারপার্সন এবং তাঁর স্বামীর অস্বাভাবিক মৃত্যুর (Death) ঘটনা। জলপাইগুড়ি (Jalpaiguri) পুরসভার ১২নং ওয়ার্ডের পাণ্ডাপাড়া রোডের ঘটনা। শনিবার ভোরে ঘর থেকেই তাঁদের অচৈতন্য দেহ উদ্ধার করা হয়। তাঁদের উদ্ধার করে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় "প্রাক্তন" ভাইস চেয়ারপার্সনের স্বামীর। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় অপর্ণা দেবীর। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

জানা গিয়েছে, মৃত দুজনের নাম অপর্ণা ভট্টাচার্য ও তাঁর স্বামী সুবোধ ভট্টাচার্য। ২০০০-২০০২ সালে জলপাইগুড়ির ভাইস চেয়ারপার্সন ছিলেন অপর্ণা ভট্টাচার্য। তাঁর স্বামী সুবোধ ভট্টাচার্য চাইল্ড ওয়েলফেয়ার কমিটির সঙ্গে যুক্ত ছিলেন। শনিবার ভোরে ঘর থেকেই তাঁদের অচৈতন্য দেহ উদ্ধার হয়।  

মৃতদের আত্মীয় সূত্রে খবর, এক মাস আগে তাঁদের মেয়ের বিয়ে হয়েছিল। তারপর থেকেই একটু অন্যরকম হয়ে গিয়েছিলেন তাঁরা। তবে দিন ১৫ আগে তাঁরা মেয়েকে তাঁর শ্বশুরবাড়ি থেকে রাত ৩টা নাগাদ পান্ডাপাড়া রোডে নিয়ে আসে। তাঁদের অনুমান, মূলত মেয়ের শ্বশুরবাড়িতে কোনও সমস্যা হয়েছিল। যার ফলে মানসিক অবসাদে ভুগছিলেন তাঁরা। তাই তাঁরা দুজনেই আত্মঘাতী হয়েছে, দাবি আত্মীয়দের। 

তবে ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। কী কারণে এই মৃত্যু তাও খতিয়ে দেখছে পুলিস।   


Follow us on :