ব্রেকিং নিউজ
Blockade-on-Nupur-Sharma-issue-on-Basirhat-Sealdah-line-internet-returns-to-Howrah
Nupur: নূপুর শর্মা ইস্যুতে অবরোধ বসিরহাট-শিয়ালদহ লাইনে, হাওড়ায় ফিরল ইন্টারনেট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 09:56:11


সংখ্যালঘু সম্প্রদায়ের ধর্মগুরুর প্রতি কুরুচিপূর্ণ মন্তব্যের জেরে তোলপাড় বঙ্গরাজনীতি। পথে নেমে প্রতিবাদ-বিক্ষোভ হল সোমবারও। নূপুর শর্মাকে গ্রেফতারের দাবিতে কাজিপাড়া রেলস্টেশনে রেল অবরোধ করে হল বিক্ষোভ। সপ্তাহের প্রথম দিনেই প্রায় ৩০ মিনিট ট্রেন অবরোধ করে বিক্ষোভকারীরা। এর ফলে বসিরহাট শিয়ালদহ ট্রেন চলাচলে বিঘ্ন ঘটে। নূপুর শর্মাকে অবিলম্বে গ্রেফতারের দাবি বারবার জানিয়েছেন বিক্ষোভকারীরা। অবিলম্বে নূপূর শর্মাকে গ্রেফতার না করা হলে, আগামীদিনে বৃহত্তর আন্দোলনের পথে হাঁটবেন বলে জানান তাঁরা।

অন্যদিকে নূপূর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে গত বৃহস্পতিবার থেকে বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে হাওড়া জেলার বিভিন্ন অংশ। জনজীবনে চরম অশান্তি ছড়ায়। প্রশাসনের পদক্ষেপের পরে, গত ৪৮ ঘণ্টায় নতুন করে কোনও অশান্তি ছড়ায়নি। সোমবার সপ্তাহের প্রথমদিনে জনজীবন স্বাভাবিক রয়েছে। রাস্তায় যানবাহন স্বাভাবিকভাবেই যাতায়াত করছে। যদিও জেলার কয়েকটি স্পর্শকাতর স্থানে এখনও পুলিস পিকেট রয়েছে।
ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে উলুবেড়িয়াও। তার পাশাপাশি উলুবেড়িয়ার বিভিন্ন পয়েন্টে পুলিস মোতায়েন করা হয়েছে। এলাকার ওপর চলছে নজরদারি। যাতে কোথাও কোনও অঘটন না ঘটে সেদিকে নজর রেখে বিভিন্ন এলাকা রুট মার্চ শুরু হবে বেলা বাড়লে।

পাশাপাশি হাওড়া গ্রামীণে তিনদিন পর স্বাভাবিক ইন্টারনেট পরিষেবা। সোমবার সকাল ৫.৩০ মিনিট নাগাদ চালু করা হয় ইন্টারনেট পরিষেবা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন