ব্রেকিং নিউজ
Blast-occured-in-Pashkura-Police-Station-killed-a-civic-volunteer
Paskura: থানায় মজুত বাজিতে বিস্ফোরণ, অগ্নিকাণ্ড! মৃত এক সিভিক ভলান্টিয়ার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-01 17:29:20


পাঁশকুড়া থানায় (Paskura Police Station) মজুত বাজি থেকে বিস্ফোরণ (Blast)। ভয়াবহ এই বিস্ফোরণে মৃত এক সিভিক ভলান্টিয়ারের (Civic Police)। একাধিক ব্যক্তির আহত হওয়ার খবর মিলেছে। এমনটাই সূত্রের মারফৎ খবর পাওয়া গিয়েছে। বিস্ফোরণে তীব্রতায় ক্ষতিগ্রস্ত থানা চত্বরে থাকা একাধিক বাইক।  স্থানীয়রা উদ্যোগ নিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। তমলুক থেকে আসে দমকলের ইঞ্জিন। থানায় হওয়া এই বিস্ফোরণ ঘিরে এলাকায় আতঙ্ক এবং চাঞ্চল্য।

বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটা নাগাদ বিস্ফোরণের এই ঘটনা। জানা গিয়েছে পাঁশকুড়া থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে উদ্ধার হওয়া বাজি ও বাজি তৈরির মশলা বারুদ জমা রাখা হয়েছিল থানার সামনেই। সেই মজুত থাকা বাজি ও বারুদে হঠাৎই আগুন লাগে।

আগুন লাগার সঙ্গে সঙ্গে দ্রুততার সঙ্গে আগুন ছড়িয়ে পড়ে। প্রাণভয়ে ছড়িয়ে ছিটিয়ে  যায় থানায় কর্তব্যরত পুলিসকর্মী ও থানায় আসা সাধারণ মানুষ। তারপর কর্তব্যরত পুলিস কর্মী ও আশেপাশের লোকজন জল ঢেলে আগুন প্রাথমিকভাবে নিয়ন্ত্রণে আনে। কিছুক্ষণ পর ঘটনাস্থলে আসে তমলুক থেকে একটি দমকলের ইঞ্জিন। চলে পুরোদমে আগুন নিয়ন্ত্রণের কাজ, এমনটাই সূত্রের খবর।

জানা গিয়েছে, গুরুতর আহত হন এক সিভিক ভলান্টিয়ার। তাঁকে নিয়ে যাওয়া হয় পাঁশকুড়া সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই সিভিক কর্মীকে মৃত ঘোষণা করে হাসপাতাল । হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু বলে জানান চিকিৎসকরা। মৃত ওই সিভিক ভলান্টিয়ার গোপাল মান্নার বাড়ি পাঁশকুড়া থানা এলাকার হাউরে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন