১৯ এপ্রিল, ২০২৪

Cow: বিহার থেকে বাংলা হয়ে বাংলাদেশে গরু পাচার! ধানভর্তি সন্দেহজনক ভ্যান আটকে তাজ্জব পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-16 18:44:25   Share:   

এবার দিনের বেলায় অভিনব কায়দায় বাংলাদেশে (Bangladesh) গরু পাচার করতে গিয়ে পিকআপ ভ্যান-সহ আটক (arrest) গরু। তবে পুলিসকে (police) দেখে চম্পট দেয় চালক এবং সহকারী চালক। এ যেন একেবারেই ঠিক ফিল্মি কায়দা! পিকআপ ভ্যান করে গরু পাচার বানচাল করল ফাঁসিদেওয়া (Phansidewa) থানার পুলিস।

জানা গিয়েছে, শুক্রবার সূত্র মারফত পুলিসের কাছে খবর আসে ধান বোঝাই একটি পিকআপ ভ্যানে বিহার থেকে বাংলাদেশের উদ্দেশে গরু পাচার হচ্ছে। সেই মোতাবেক ফাঁসিদেওয়া থানার পুলিস ঘোষপুকুর ফুলবাড়ি বাইপাস ৩১ নাম্বার ডি জাতীয় সড়কে গোয়ালটুলি মোড় এলাকায় গিয়ে পৌঁছয়। সেখানে একটি সন্দেহজনক পিকআপ ভ্যানটি আটক করা হয়। তবে ঘটনাস্থল থেকে চালক ও সহকারী চালক পালাতে সক্ষম হয় বলেই জানা গিয়েছে।

এরপরেই গাড়িটি আটক করে থানায় নিয়ে আসা হয়। কিন্তু এরপরই চক্ষু চড়কগাছ পুলিস কর্মীদের। পিকআপ ভ্যানে বোঝাই করা সমস্ত ধানের বস্তা নামাতেই চোখে পড়ে সেখানে রয়েছে একাধিক গরু। তত্ক্ষণাত্ গাড়ি থেকে উদ্ধার করা হয় পাঁচটি গরু। তবে কোনও বৈধ কাগজ গাড়ি থেকে উদ্ধার হয়নি। ইতিমধ্যেই গাড়িটি বাজেয়াপ্ত করেছে পুলিস এবং গরুগুলিকে খোয়ারে পাঠানো হবে বলে জানা যায়। তবে এই গরু পাচারের পিছনে কে বা কারা যুক্ত রয়েছে তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে ফাঁসিদেওয়া থানার পুলিস।


Follow us on :