১৯ এপ্রিল, ২০২৪

MLD: এবার মালদহের কালিয়াচকে ৩৩ লক্ষ টাকা উদ্ধার, গ্রেফতার ২! নেপথ্যে কি মাদক পাচার চক্র
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-02 20:04:34   Share:   

ফের মালদায় বিপুল পরিমাণ টাকা (cash Recover) উদ্ধার। মালদহর (Maldah) কালিয়াচক এলাকার ঘটনা। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিস। ধৃত এক ব্যক্তির বাড়ি থেকে ৩৩ লক্ষ ৩ হাজার ১০০ টাকা উদ্ধার করে পুলিস (Bengal Police)। ধৃতদের মালদহ আদালতে তোলা হবে।

জানা গিয়েছে, আগেও কালিয়াচকের এই মজমপুর এলাকা মাদক পাচারে বেশ সক্রিয় হয়ে উঠেছিল । পরে NCB-র অভিযান চলার ফলে মাদক পাচার কিছুটা নিয়ন্ত্রণে এসেছিল। তবে বেশ কিছুদিন ধরেই এই পাচার-কাণ্ড আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। মজমপুর থেকে ১ কিলোমিটার দুরে মালদহর নারায়ণী থেকে এক মাদকপাচারকারীকে গ্রেফতার করা হয়েছিল। এমনকি তার কাছ থেকেও উদ্ধার করা হয়েছিল লক্ষ লক্ষ টাকা।   

পুলিস সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পেয়ে মজমপুর এলাকায় অভিযান চালায় কালিয়াচক থানার পুলিস। জসিমুদ্দিন আহমেদ নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ৩৩ লক্ষ ৩ হাজার ১০০ টাকা উদ্ধার করে পুলিস। ইতিমধ্যেই এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিস। 

এমনকি পুলিসের অনুমান, উদ্ধার হওয়া টাকার সঙ্গে সরাসরি যোগ রয়েছে ব্রাউন সুগার কারবারীদের। এই মাদক পাচার কারবারের কোথায় কোথায় ছড়িয়ে আছে তার তদন্ত করছে পুলিস। এমনকি এই পাচার কাণ্ডের সঙ্গে কোনো রাজনৈতিক দলের মদত আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :