ব্রেকিং নিউজ
Beating-and-murdering-a-minor-housewife-for-demanding-money-Arrest-4
Murder: পণের দাবিতে পিটিয়ে খুন নাবালিকা গৃহবধূকে? গ্রেফতার ৪

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 10:36:13


পণের দাবিতে নাবালিকা গৃহবধূর (Minor housewife) উপর মানসিক ও শারীরিক নির্যাতন এবং পিটিয়ে খুন (Murder) করার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার দক্ষিণ ২৪ পরগনার (South 24 Pargana) নরেন্দ্রপুর থানার (Narendrapur Police Station) জগদিপোঁতা এলাকায়। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় নরেন্দ্রপুর থানার পুলিস। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়। জানা গিয়েছে, মৃতার নাম পিউ সাঁপুঁই(১৪)। এই ঘটনায় স্বামী সহ শ্বশুর বাড়ির চার সদস্যকে গ্রেফতার (Arrested)করেছে নরেন্দ্রপুর থানার পুলিস।

মৃতার বাবার অভিযোগ, ছয় মাস আগে প্রেম ভালোবাসা করে বিয়ে করেছিল মেয়ে। কিন্তু বিয়ের পর থেকেই নানা ভাবে স্বামী, শাশুড়ি সহ শ্বশুরবাড়ির সদস্যরা অত্যাচার করত পিউর উপর। পণের দাবিতে অকথ্য অত্যাচার করত মেয়ের উপর। একাধিকবার এ নিয়ে অশান্তিও হয়েছে। কিন্তু মেয়ের সুখের কথা ভেবে চুপ ছিলেন বাপের বাড়ির সদস্যরা। অবশেষে তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

 যদিও পুলিসের প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছে ওই নাবালিকা গৃহবধূ। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন দেখে পুলিস নিশ্চিত যে মানসিক ও শারীরিক অত্যাচার করা হত তার উপর। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিস। ধৃতদের আজ, বৃহস্পতিবার বারুইপুর আদালতে তোলা হবে বলে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন