ব্রেকিং নিউজ
  (11:33 AM)-হলদিয়ায় বিএসএনএলের কেওয়াইসি-র নামে অ্যাকাউন্টের সাড়ে ৬ লক্ষ টাকা লুঠ      (11:30 AM)-রাস্তা হারিয়ে দিশাহারা দশটি দাঁতাল, বাঁকুড়ার ছাতনায় সাত সকালেই দাপাল হাতির দল     (11:29 AM)-শান্তিনিকেতনে জাল নোটের হদিশ     (09:51 AM)-খিদিরপুর ট্রাম ডিপোর নিকটে দুর্ঘটনা, মৃত্যু ১ ব্যক্তির     (09:50 AM)-ভিক্টোরিয়ার সাউথ গেটের সামনে এ জে সি বোস রোড ফ্লাইওভারে ওঠার মুখে বাইক দুর্ঘটনা      (09:48 AM)-গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৪৪৭, মৃত্যু হয়েছে ৩৮ জনের     (09:45 AM)-দেশে মোট ওমিক্রন আক্রন্তের সংখ্যা ৯ হাজার ২৮৭ জন     (09:45 AM)-দেশে একদিনে করোনা আক্রান্ত ৩ লক্ষ ১৭ হাজার ৫৩২ জন, মৃত্যু হয়েছে ৪৯১ জনের     (09:33 AM)-আমহার্স্ট স্ট্রিট-এর এম এম চ্যাটার্জি রোডে আগুন, ঘটনাস্থলে ৪টি ইঞ্জিন  
Basirhat-old-man-controversy
Basirhat: জঞ্জাল ফেলাকে কেন্দ্র করে বৃদ্ধ দম্পতিকে মারধরের অভিযোগ


Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-11-12 13:17:29


জঞ্জাল ফেলাকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর বিবাদ।ঘটনা এমন পর্যায়ে পৌঁছয় যে প্রতিবাদে আক্রান্ত হতে হয় প্রায় সত্তরোর্ধ বৃদ্ধ বদ্ধাকে। বসিরহাট মহকুমার হাড়োয়া থানার শালিপুর গ্রাম পঞ্চায়েতের কাঁকুড়িয়া গ্রামের ঘটনা ।

৬৫ বছরের শিববালা মণ্ডল, ও  ৭০বছরের লক্ষ্মীকান্ত মণ্ডল। নিজেদের বাড়িতে এক সামাজিক অনুষ্ঠানের কারণে বাড়ির আশপাশের আবর্জনা সাফ  করছিলেন। পরিবার সূত্রে জানা গেছে , সেই সময় প্রতিবেশী তপন মণ্ডল এবং তাঁর স্ত্রী কল্যাণী মণ্ডল জোরপূর্বক  লক্ষ্মীকান্ত মণ্ডলের  বাড়িতে পরিকল্পনা করে নোংরা ফেলে দেয় এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। এমনই অভিযোগ করেন তারা। ঘটনার প্রতিবাদ করতে গেলে শিববালা মণ্ডল ও লক্ষীকান্ত মণ্ডলকে মাটিতে ফেলে বাঁশের লাঠি এবং কাঠ দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে প্রতিবেশী দুই অভিযুক্ত স্বামী স্ত্রী  বিরুদ্ধে। 

ঘটনায় দুজনেরই মাথায় গুরুতর আঘাত লাগে। তড়িঘড়ি রক্তাক্ত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় পরিবারের লোকজন।

আক্রান্ত মণ্ডল পরিবারের পক্ষ থেকে প্রতিবেশী দুই অভিযুক্ত তপন মণ্ডল এবং তার স্ত্রী কল্যাণী মণ্ডলের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে লক্ষ্মীকান্ত মণ্ডলের পরিবার। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে হাড়োয়া থানার পুলিস।

তবে এই ঘটনায় প্রশ্ন উঠছে নিছকই  কি আবর্জনা ফেলা নিয়ে এ ধরণের ঘটনা ? নাকি এর পিছনে অন্য কোনও  পুরোন বিবাদ রয়েছে ?





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us