২৬ এপ্রিল, ২০২৪

Firearms: বারুইপুর-কল্যাণীতে উদ্ধার একাধিক আগ্নেয়াস্ত্র, গুলি! দুই জেলা মিলিয়ে গ্রেফতার ৫
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-18 13:38:47   Share:   

ফের আগ্নেয়াস্ত্র (firearms) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুরের (Baruipur) মল্লিকপুর জান মসজিদের কাছ থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস (police)। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয় তিনটি ওয়ান শাটার বন্দুক ও চার রাউন্ড তাজা কার্তুজ। পুলিস সূত্রে খবর, ধৃতদের নাম মোহাম্মদ দিলদার ও শেখ দানিশ। ধৃতদের বিরুদ্ধে আগেও একাধিক অপরাধমূলক কাজকর্মের অভিযোগ রয়েছে বলে বারুইপুর থানায় সাংবাদিক বৈঠক করে জানালেন এসডিপিও বারুইপুর আতিশ বিশ্বাস। ধৃতদের রবিবার বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়।

অন্যদিকে, কল্যাণী (Kalyani) থেকেও একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি-সহ গ্রেফতার ৩ দুষ্কৃতী। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে কল্যাণী থানার অন্তর্গত আনন্দনগর বাজার সংলগ্ন এলাকা থেকে দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে কল্যাণী থানা। ধৃতদের থেকে উদ্ধার হয় এক রাউন্ড গুলি-সহ একটি আগ্নেয়াস্ত্র। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে আরও এক দুষ্কৃতীকে সগুনা আনন্দনগর এলাকা থেকে গ্রেফতার করে কল্যাণী থানার গয়েশপুর পুলিশ ফাঁড়ি।

পুলিস সূত্রে জানা যায়, ধৃতরা হল রাজ বিশ্বাস (১৮), সুমন সেন (২৮) ও অজিত সরকার (৪০)। ধৃতরা সকলেই সগুনা অঞ্চলের বাসিন্দা। ধৃতদের রবিবারই কল্যাণী থানা থেকে পাঠানো হয় কল্যানী মহকুমা আদালতে।


Follow us on :