২৫ এপ্রিল, ২০২৪

Road: বৃষ্টিতে পথ যেন পুকুর! বেহাল রাস্তা সারাইয়ের দাবি, বাঁশ ফেলে বিক্ষোভ নদীয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-15 12:32:28   Share:   

রাস্তা সারানোর দাবিতে বাঁশ ফেলে বিক্ষোভ(Demonstration)। বিক্ষোভে সামিল গ্রামবাসীরা। পঞ্চায়েত ভোটের আগেই বেহাল রাস্তা সারানোর দাবি গ্রামের। নদীয়ার (Nadia) বেথুয়াডহরির নাকাশিপাড়ায় এই বিক্ষোভের জেরে ঘটনাস্থলে উপস্থিত নাকাশিপাড়া(Nakashipara Police) পুলিস এবং পঞ্চায়েত উপপ্রধান। জানা গিয়েছে, পাকার মোড় থেকে ষষ্ঠীতলা পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তার বেহাল দশা। বর্ষার সময় রাস্তায় জল জমে পুকুরের মতো অবস্থা হয়। পাটুলি ঘাটের যাত্রীরা এই রাস্তা দিয়ে যাতায়াত করেন। তাই প্রতিনিয়ত সমস্যায় পড়তে হচ্ছে সাধারণ মানুষদের।   

গ্রামাসীরা জানান, দীর্ঘ কয়েক বছর ধরেই এই রাস্তা বেহাল অবস্থায় পড়ে। রাস্তার এমন বেহাল দশার ফলে প্রতিনিয়ত ঘটছে পথদুর্ঘটনা। তাই বিডিও এবং ডিএম-র কাছে আবেদন, পঞ্চায়েত ভোটের আগে অতি শীঘ্রই যেন এই রাস্তা সংস্কার হয়। গ্রামবাসীরা আরও জানায়, এর আগে মৌখিকভাবেই জানানো হয়েছিল। লিখিতভাবে কোনও আবেদন জানানো হয়নি। তাঁদের দাবি, বিডিও এসে রাস্তাটি দেখে অবিলম্বে সংস্কারের নির্দেশ দিক।      

ঘটনাস্থলে উপস্থিত পঞ্চায়েতের উপপ্রধান নীলকমল সরকার। তিনি গ্রামবাসীদের আশ্বাস দিয়ে বলেন অতি শীঘ্রই এই রাস্তা সংস্কার হবে।


Follow us on :