২৯ মার্চ, ২০২৪

Kidnap: কাজের প্রলোভন দেখিয়ে তিনজনকে অপহরণের চেষ্টা, ঘটনার তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-20 10:34:42   Share:   

কাজের প্রস্তাব দিয়ে ভিন্ন জেলার তিনজন কর্মীকে অপহরণের (Kidnap) অভিযোগ। কোনোমতে পালিয়ে প্রাণ বাঁচাতে পারলেও, টাকা বাঁচাতে পারেননি তাঁরা। কোচবিহারের (Cooch Behar) মাথাভাঙ্গার কুর্শামারি এলাকায় ঘটনাটি ঘটে। 

অভিযোগ, এমদাদুল ইসলাম, মুস্তাক আলম এবং হুসেন আলী এই তিনজনকে ইলেকট্রিক কাজ করানোর কথা বলে মাথাভাঙ্গার কুর্শামারি এলাকায় আসতে বলা হয়। কথামতো ঘটনাস্থলে পৌঁছলে ওই তিনজনের কাছে সাড়ে চার লক্ষ টাকা দাবি করেন কয়েকজন যুবক। ঘটনার ভিত্তিতে মুস্তাক আলম জানান, হামিদ মিয়া নামে এক কনডাক্টরের কাজের প্রস্তাবে তাঁর বাড়িতে গেলে কাজ দেখানোর নাম করে তাঁদেরকে নিয়ে যাওয়া হয়। সেখানে আরও কয়েকজন ঘটনাস্থলে এসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দিয়ে মোট ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, টাকা না দিলে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেওয়া হয়।  

হুসেন আলী কোনোক্রমে বাইক থেকে নেমে অপহরণকারীদের হাত থেকে পালিয়ে এসে মাথাভাঙ্গা থানায় অপহরণকারীদের বিরুদ্ধে অভিযোগ করেন।

মাথাভাঙ্গা থানার বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অপহৃত বাকি দু'জনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। মাথাভাঙ্গা থানার অ্যাডিশনাল এসপি অমিত ভার্মা জানিয়েছেন, অপহৃত তিন জনকেই উদ্ধার করা হয়েছে। এছাড়াও ঘটনার তদন্তে নেমেছে পুলিস। 

এই অপহরণের অভিযোগ মামলার ভিত্তিতে অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিস।


Follow us on :