ব্রেকিং নিউজ
At-least-10-people-died-due-to-electrocution-on-the-way-to-Shiv-Mandir-in-Jalpesh
Coochbeher: জল্পেশের শিবমন্দিরে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তত ১০ জনের মৃত্যু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-01 10:16:19


সোমসকালে শ্রাবণী মেলা উপলক্ষ্যে জল্পেশের শিবমন্দিরে জল ঢালতে যাওয়ার পথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অন্তত ১০ জনের মৃত্যু। কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একটি পুণ্যার্থীর দল পিক-আপ ভ্যানে করে জল্পেশের শিব মন্দিরের উদ্দেশে যাচ্ছিলেন। যাওয়ার পথেই ঘটে দুর্ঘটনা। আহত প্রায় ১৬ জন ।

প্রত্যেকে শীতলকুচি বিধানসভা এলাকার বাসিন্দা । এই ঘটনার পর গ্রাম জুড়ে শোকের ছায়া । শোকস্তব্ধ পরিবারগুলি । কেউ হারিয়েছে নিজের ছেলেকে কেউ আবার নিজের দাদা ভাইকে । কান্নায় ভেঙে পড়েছেন গ্রামবাসীরা । মৃত পরিবারগুলোকে সান্ত্বনা দিতে বাড়িতে আসছেন গ্রামবাসীরা ।

পিকআপ ভ্যানে উচ্চক্ষমতাসম্পন্ন জেনারেটারের সাহায্যে ডিজে বাজানো হচ্ছিল। গাড়ি চ্যাংরাবান্ধা এলাকায় আসতেই ঘটে দুর্ঘটনা। আহতদের বক্তব্য অনুযায়ী, সেই উচ্চক্ষমতা সম্পন্ন জেনারেটারের তার কোনওভাবে লিক হয়ে পুরো পিকআপ ভ্যান বিদ্যুৎপৃষ্ট হয়ে যায়। তার জেরেই গাড়িতে থাকা বেশিরভাগ পূুণ্যার্থী বিদ্যুৎপৃষ্ট হন। ঘটনা বুঝতে পেরেই চালক গাড়ি থামিয়ে দেন। ততক্ষনে অনেক পুণ্যার্থীই লুটিয়ে পড়েছেন। স্থানীয়দের সাহায্য নিয়ে তাদের উদ্ধার করে চ্যাংরাবান্ধা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা দশজনকে মৃত বলে ঘোষণা করেন।আহত ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গাড়িতে থাকা জেনারেটর থেকে শর্ট সার্কিটের ফলে এই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান।

পুলিস সূত্রে জানা গিয়েছে ,গাড়ি চালক পলাতক । এদের প্রত্যেকের বাড়ি শীতলকুচি থানা এলাকায় । প্রাথমিকভাবে জানা গিয়েছে জেনারেটরের ওয়্যারিং থেকে এই শর্ট সার্কিট হয়েছে ।গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস ।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন