ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Arrested-2-for-selling-Shabadi-left-plastic-jugs-and-glasses-in-protest
Durgapur: শব্দবাজি বিক্রি করায় গ্রেফতার ২, প্লাস্টিকের কলসি-গ্লাস ফেলে চলে বিক্ষোভ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-25 16:01:09


শব্দবাজি বিক্রি করার দায়ে পুলিস (police) দুইজনকে গ্রেফতার (arrest) করে। এরপরই রাস্তা অবরোধ করে আন্দোলনে সামিল স্থানীয়রা। দুর্গাপুরের (Durgapur) লাউদোহা থানার সরপি এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এরপর ঘটনাস্থলে পুলিস এলে অভিযুক্তদের না ছাড়া পর্যন্ত অবরোধ উঠবে না বলে সাফ জানিয়ে দেয় আন্দোলনকারীরা। বিক্ষোভকারীদের সামালাতে এরপর ঘটনাস্থলে আসেন জেলা পরিষদের কর্মাধ্যক্ষ তথা তৃণমূল নেতা সুজিত মুখোপাধ্যায় (Sujit Mukherjee)। আন্দোলনকারীদের সঙ্গে কথা বলে, বুঝিয়ে বিক্ষোভকারীদের শান্ত করেন। ঘণ্টা দুয়েক পর তৃণমূল নেতার আশ্বাসে ওঠে অবরোধ।

জানা যায়, রবিবার সকালে সরপি মোর অবরোধ করে তুমুল বিক্ষোভ শুরু করে দেয় স্থানীয়রা। তাঁদের দাবি ছিল, অবিলম্বে পুলিস যে দুজনকে নিয়ে গিয়েছে, তাঁদেরকে ছেড়ে দিতে হবে। নচেৎ তাঁরা রাস্তা ছাড়বেন না। বেশ কিছুক্ষনের অবরোধে ব্যাপক যানজট তৈরি হয় সরপি মোড়ে। এই রাস্তা দুর্গাপুর শহরে ঢোকার একমাত্র রাস্তা। রাস্তা অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে লাউদোহা থানার পুলিস। কিন্তু যতক্ষণ না স্থানীয় দুইজনকে ছাড়া না হবে ততক্ষণ রাস্তা ছাড়া হবে না বলে সাফ জানিয়ে দেন স্থানীয়রা।

রীতিমতো রাস্তার ওপর প্লাস্টিকের কলসি, গ্লাস ফেলে রেখে আন্দোলনে সামিল হন স্থানীয়রা। অবরোধে অংশ নেন মহিলারাও। গোটা ঘটনায় টানটান উত্তেজনা ছড়ায়  দুর্গাপুরের লাউদোহা থানা এলাকায়। অভিযোগ, অবরোধের জেরে আটকে পড়েন জামুরিয়ার তৃণমূল বিধায়ক হরেরাম সিং। পড়ে বিক্ষোভকারীদের চাপে বিধায়কের গাড়ি অন্য রাস্তা দিয়ে গন্তব্যতে যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন