২৪ এপ্রিল, ২০২৪

Murder: অর্কেস্ট্রার চলাকালীনই ধারালো অস্ত্রের কোপ, খুনের চেষ্টার অভিযোগে আটক ১
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-19 11:18:16   Share:   

লক্ষ্মীপুজোর (laxmi pujo) মেলা চলাকালীনই এক যুবককে খুনের (murder) চেষ্টা। ঘটনায় মঙ্গলবার রাতেই ব্যাপক চাঞ্চল্য ধূপগুড়ির (Dhupguri) ঠাকুরপাঠ এলাকার ফনির মাঠে।

জানা যায়, মঙ্গলবার রাতে সেই মেলা যখন জমে উঠেছিল অর্কেস্ট্রার গানে, ঠিক সেই সময় এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে খুনের চেষ্টার অভিযোগ ওঠে। ঘটনার পর খবর পেয়ে ছুটে আসে ধুপগুড়ি থানার বিশাল পুলিসবাহিনী। গুরুতর আহত ওই যুবককে তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয়রা ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে (hospital) নিয়ে গেলে সেখান থেকে জলপাইগুড়ি (Jalpaiguri) সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিস সূত্রে আরও জানা যায়, আহত ওই যুবকের নাম জয়ন্ত রায়। পুলিস এই ঘটনার সঙ্গে জড়িত থাকায় সন্দেহে গোপাল রায় নামে এক যুবককে আটক করে থানায় নিয়ে গিয়েছে। দুজনই সাঁকোয়াঝোরা ২ নং গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। কড়া পুলিসি নিরাপত্তায় ঘটনাস্থল থেকে অভিযুক্তকে পাকড়াও করে নিয়ে যাওয়া হয় ধুপগুড়ি থানায়।

অন্যদিকে ঘটনার পরই মেলা বন্ধ করে দেয় মেলা উদ্যোক্তারা। গোটা ঘটনায় ঠাকুরপাঠ এলাকায় থমথমে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কিন্তু কী কারণে এরকম ঘটনা ঘটলো তা এখনও স্পষ্ট নয়। মেলা কমিটির তরফ থেকে দাবি করা হয়েছে, ব্যক্তিগত কোনও শত্রুতার কারণেই এই ঘটনা। ঘটনার পর এলাকায় শুরু হয়েছে পুলিসের টহলদারি।


Follow us on :