ব্রেকিং নিউজ
Arpita-used-to-come-once-in-six-months-with-salary-at-Apa
Santiniketan: ছ-মাসের বেতন একবারে দিতেন অর্পিতা, বললেন 'অপা'র কেয়ারটেকার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 14:17:20


শান্তিনিকেতনের 'অপা' এখন খবরের শিরোনামে। আর এই বাড়ির সুবাদেই রাতারাতি বিখ্যাত অপা (APA) জুটি, অর্থাত্ অর্পিতা-পার্থ জুটি। বুধবার ইডি-র (ED) আধিকারিকদের একটি বড় দল কেন্দ্রীয় বাহিনী নিয়ে হানা দেয় সেই বাড়িতে। দেখা যায়, সেখানে রয়েছেন এক মহিলা, যিনি ওই বাড়িটি দেখভাল করেন। ইডি অফিসাররা বেডরুম, ডাইনিং সহ লাগোয়া বাগান ঘুরে দেখেন। কিছু কাগজপত্র তাঁরা বাজেয়াপ্ত করেন বলে ইডি সূত্রে জানা গিয়েছে। বাগানের মধ্যে একটি জায়গায় নতুন মাটি ফেলা দেখে ইডি-র অফিসারদের সন্দেহ হয়েছিল। ফলে শাবল দিয়ে ওই জায়গা খোঁড়ার ব্যবস্থা করা হয়। কিন্তু কিছুই মেলেনি। 

বৃহস্পতিবার সিএন-এর প্রতিনিধি আলাদাভাবে পৌঁছে গিয়েছিলেন ওই বাড়িতে। কথা বলেন সেই কেয়ারটেকারের (Caretaker) সঙ্গে। তাতে তিনি যা বললেন, তা হল এইরকম। 

তিনি বছর পাঁচ-ছয় হল সেখানে কাজে যোগ দিয়েছেন। তিনি অন্য কাজের মাঝেই এই বাড়িটিরও দেখভাল করেন। পার্থবাবু কি এখানে আসেন? তাঁর উত্তর, পার্থবাবুকে তিনি এই সময়ের মধ্যে কোনওদিন আসতে দেখেননি। আর অর্পিতা? হ্যাঁ, অর্পিতা আসতেন, তবে ঝটিকা সফরে। তাও পাঁচ-ছমাস অন্তর। এসে ঘণ্টা দুই থাকতেন। তাঁকে একসঙ্গে যা বেতন বাকি দিয়ে দিতেন। সঙ্গে কি কিছু থাকত? সঙ্গে বড় ব্যাগ বা ওইজাতীয় কিছুই দেখেননি। হাতে শুধু একটা ছোট ব্যাগই থাকত। তাঁর দাবি, সঙ্গে কাউকে আসতেও তিনি দেখেননি। 

আসুন, শুনে নেওয়া যাক, তাঁর সঙ্গে আমাদের প্রতিনিধির কথোপকথন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন