ব্রেকিং নিউজ
Arms-business-behind-lottery-business-Arrest-1-police-in-search-of-the-main-accused
Alipurduar: লটারি ব্যবসার আড়ালে অস্ত্র ব্যবসা? গ্রেফতার ১, মূল অভিযুক্তের সন্ধানে পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-04-29 19:27:17


আলিপরদুয়ার জেলার অসম সীমানাবর্তী বারবিশায় দুটি দেশী পিস্তল সহ দুই রাউন্ড গুলি উদ্ধার করল কুমারগ্রাম থানার বারবিশা ফাঁড়ির পুলিস। গোপন সূত্রের খবরের ভিত্তিতে ওই অভিযানে  বারবিশা লস্করপাড়া এলাকায় একটি লটারির গোডাউন থেকে এক যুবককে দুইটি দেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি সহ পাকড়াও করা হয়। জেলা পুলিস সুত্রে জানা গিয়েছে, ধৃত যুবকের নাম জয় দাস (২৩)। সে গোপাল দাস নামক এক লটারি ব্যবসায়ীর গোডাউনে কাজ করে।

এই বিষয়ে কুমারগ্রাম থানার আইসি বাসুদেব সরকার বলেন, বারবিশার বাসিন্দা গোপাল দাস এক বছর আগে একবার অস্ত্র সহ গ্রেফতার হয়েছে। সম্প্রতি সে আবার অস্ত্র দেখিয়ে সাধারণ মানুষকে ভয় দেখাচ্ছিল। সেই অভিযোগ পেয়ে পুলিস গোপালের ওপর নজর রাখছিল। গোপাল দাস বেশিরভাগ সময়ই বারবিশার বাইরে থাকে। বৃহস্পতিবার রাতে খবর আসে গোপাল বাড়িতে ফিরেছে। রাতে তাঁর বাড়ি ঘেরাও করে পুলিস। সে কোনওভাবে পুলিসের উপস্থিতি টের পেয়ে অন্ধকারের সুযোগে বাড়ি থেকে পালিয়ে যায় । সে সময় গোডাউন থেকে গ্রেফতার করা হয় জয় দাস নামে তার কর্মচারীকে। তাকে জেরা করে উদ্ধার হয় দুইটি দেশী পিস্তল সহ দুই রাউন্ড গুলি।

জয় দাস পুলিসি জেরায় জানায় , গোপালের কাছে আরও অস্ত্র আছে। ধৃতকে শুক্রবার আলিপুরদুয়ার আদালতে পাঠিয়ে রিমান্ড চাওয়া হবে পুলিসের তরফ থেকে। তাকে জেরা করে গোপালকে ধরবার ছক কষছে পুলিস। যদিও গোপাল দাসের পিতা অস্ত্র ব্যবসার কথা অস্বীকার করেছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন