ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Anubrata-will-be-kept-in-asansol-correctional-home-for-last-14-days
Anubrata Health: আসানসোল জেলই আগামি ১৪ দিন অনুব্রতর ঠিকানা, সঙ্গে থাকবে ওষুধ, অক্সিজেন, নেবুলাইজার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-24 19:44:01


ফের জেল হেফাজতে গেলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। আসানসোল আদালতে (Asansol Court) যখন এসেছিলেন অনুব্রত মণ্ডল তখন পরনে ছিল সাদা পাঞ্জাবি। কিন্তু জেল হেফাজতে গেলেন নীল রঙের পাঞ্জাবি পরে। বুধবার স্বাস্থ্যের কারণ দেখিয়ে কোনও লাভ হল না। আগামী ১৪ দিন জেল হেফাজতেই (Jail Custody) থাকতে হচ্ছে গরুপাচার কাণ্ডে অভিযুক্ত অনুব্রত মণ্ডলকে। এদিনই তাঁর সিবিআই হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাঁকে তোলা হয় আসানসোলে বিশেষ সিবিআই আদালতে। সেখানে প্রভাবশালী তত্ত্ব-সহ একাধিক কারণে তাঁর জামিনের আবেদন নাকচ হয়ে যায়।

বিচারক জানিয়ে দেন আসানসোল বিশেষ সংশোধনাগারেই রাখা হবে অনুব্রত মণ্ডলকে। আসানসোল বিশেষ সিবিআই আদালত থেকে একশো মিটারের মধ্যে থাকা বিশেষ সংশোধনাগারে নিয়ে যাওয়া হয় তৃণমূল নেতাকে। তবে তাঁকে আসানসোল বিশেষ সংশোধনাগারে আপাতত আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তার করোনা পরীক্ষা করা হয়েছে। আপাতত র‍্যাপিড পরীক্ষা করা হয়েছে। সূত্রের খবর, কোভিড নেগেটিভ পাওয়া গেছে র‍্যাপিড টেস্টে। 

আদালতের তরফ থেকে নির্দেশ দেওয়া হয়েছে তার চিকিৎসা সংক্রান্ত ওষুধ, অক্সিজেন, মাস্ক, নেবুলাইজার জেলে পৌঁছে দেওয়ার জন্য। আদালতে আবেদন জানানো হয়েছিল, জেলে সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টার মধ্যে তদন্তকারী আধিকারিকরা জিজ্ঞাসাবাদের জন্য আসতে পারে। তবে আগে থেকে জেল কর্তৃপক্ষকে জানিয়ে দিতে হবে কখন তাঁরা আসছেন। 

তাঁর শারীরিক অবস্থার কথা মাথায় রেখে ৪৮ ঘন্টা অন্তর মেডিক্যাল চেক আপ করা হবে। অন্যদিকে, অনুব্রতর ব্যবহৃত মোবাইল ফোন সেন্ট্রাল ফরেন্সিক ল্যাবে পাঠানো হবে কিনা, সেই বিষয়ে আগামী ১ সেপ্টেম্বর শুনানি হবে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন