ব্রেকিং নিউজ
Anubrata-did-not-cooperate-with-the-investigation
Asansol: তদন্তে অসহযোগিতা অনুব্রতর, দাবি সিবিআইয়ের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-30 14:24:53


গরুপাচার অভিযোগে সিবিআই (cbi) স্ক্যানারে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। সিবিআই এড়াতে চেষ্টা কিছু কম করেননি। অসুস্থতার কথা বলেছিলেন বারবার। কিন্তু কিছুতেই ভোলানো যায়নি আদালতকে (court)। অবশেষে জেল হেফাজতে (jail custody)  অনুব্রত মণ্ডল।
বীরভূম এখন বদলেছে অনেকটাই। যারা এতদিন মুখ খুলতে পারেনি অজানা আশঙ্কায়। তারা এখন মুখ খুলছে কেষ্ট মণ্ডলের (Kesto Mandal) বিরুদ্ধে। কেষ্ট ঘনিষ্ঠদের কাছ থেকে উদ্ধার হচ্ছে কুবেরের সম্পত্তি। জেলের ওপারে বসে প্রথম প্রথম মনমরা থাকলেও, দলের সুপ্রিমো সঙ্গে আছে দেখে ফের স্ব মহিমায় অনুব্রত মণ্ডল। একই জেলে রয়েছে সহচর সায়গল। দুজনকে পাশাপাশি বসিয়ে জেরা করার জন্য আসানসোল সংশোধনাগারে এলো সিবিআই আধিকারিকরা। তদন্তে সহযোগিতা করলেন না অনুব্রত।
অপরদিকে আসানসোল সিবিআই বিশেষ আদালতে বিচারককে হুমকি চিঠির ঘটনার নয়া মোড়। গ্রেফতার আইনজীবী সুদীপ্ত রায় (Sudipto Roy)। বর্ধমানের বড়নীলপুর মোড়ে তার বাড়িতে তল্লাশি চালানো হয়। সোমবার গভীর রাতে আসানসোল দক্ষিণ থানা ও বর্ধমান থানা যৌথ উদ্যোগে তল্লাশি চালায় সুদীপ্ত রায়ের বাড়িতে।  সুদীপ্তর গোটা বাড়িটি সিসিটিভি সুরক্ষায় মোড়া।
গরুপাচার মামলায় অনুব্রত মণ্ডলকে জামিন দিলে বিচারক রাজেশ চক্রবর্তীকে মিথ্যে কেসে বলে ফাঁসানো হবে বলে হুমকি দেওয়া হয়েছিল। চিঠির প্রেরক হিসেবে পূর্ব বর্ধমান এগজিকিউটিভ আদালতের কর্মী  বাপ্পা চট্টোপাধ্যায়ের নাম ও সই ছিল। প্রাথমিক তদন্তে উঠে আসে সুদীপ্ত রায়ের নাম। এরপরে শুক্রবার  বাপ্পা চট্টোপাধ্যায়ের গোপন জবানবন্দি নেওয়ার পর সোমবার গ্রেফতার হলেন সুদীপ্ত। মঙ্গলবার সুদীপ্ত রায়কে তোলা হয়েছে আসানসোল আদালতে।
যদিও সুদীপ্ত রায়ের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ফাঁসানো হয়েছে সুদীপ্তকে। সুদীপ্ত রায়ের সঙ্গে অনুব্রত মণ্ডলের কোনও যোগাযোগ রয়েছে কি না? হঠাত্ করে অনুব্রত মণ্ডলর জামিনের জন্য কেন তত্পর হলেন সুদীপ্ত এর পিছনে সমীকরণটাই বা কী? খতিয়ে দেখা হচ্ছে





All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন